ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্ত্রীকে হত্যার দায় স্বীকার করে আদালতে স্বামীর জবানবন্দি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৩
স্ত্রীকে হত্যার দায় স্বীকার করে আদালতে স্বামীর জবানবন্দি সিদ্ধিরগঞ্জ থানা: ফাইল ফটো

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকায় স্ত্রী হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন স্বামী মানিক পাটোয়ারী।

শনিবার (২১ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নূর মহসিনের আদালতে এ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন স্বামী মানিক পাটোয়ারী।

এর আগে শনিবার সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়ায়ুর রহমান। বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান মানিক।

পারিবারিক কলহের জেরে গত বুধবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় স্ত্রীকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় স্বামী মানিক পাটোয়ারী। পরে আশপাশের লোকজন গুরুতর আহত অবস্থায় গৃহবধূ আনোয়ারা বেগমকে খানপুর ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে ওই রাতেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় আনোয়ারা বেগমের মেয়ে স্বর্ণালী আক্তার বাদী হয়ে তার বাবা মানিক পাটোয়ারীকে আসামি করে থানায় একটি হত্যা মামলা করেন। ঘটনার তিন দিন পরে মানিক পাটোয়ারীকে সিদ্ধিরগঞ্জের জালকুড়িবাস স্ট্যান্ড এলাকা থেকে শনিবার দুপুরে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়।

নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নূর মহসিনের আদালতে মানিক পাটোয়ারী তার স্ত্রীকে হত্যার জড়িত থাকার কথা স্বীকার করে স্বেচ্ছায় জবানবন্দি দেন।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।