ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাসের সঙ্গে সংঘর্ষে প্রাণ গেল বাইক আরোহী আনুশকার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৩
বাসের সঙ্গে সংঘর্ষে প্রাণ গেল বাইক আরোহী আনুশকার

বরিশাল: বরিশালে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে আনুশকা (১৮) নামে এক মোটরসাইকেল আরোহী তরুণী নিহত হয়েছেন। আহত হয়েছেন মোটরসাইকেল চালকসহ অপর এক আরোহী।

শুক্রবার (২০ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে নগরের কাশিপুর চৌরাস্তা সংলগ্ন ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আনুশকা (১৮) ভোলার চরফ্যাশন উপজেলার রসুলপুর গ্রামের লেরতা বাজার এলাকার আবু জাহেরের মেয়ে।

আহতরা হলেন- বরিশাল নগরের কাশিপুর এলাকার আবুল হোসেনের ছেলে শাওন (২০) ও মুলাদী উপজেলার গাছুয়া এলাকার জুবায়ের আহমেদ (২০)।

মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদি জানান, বরিশাল নগরের নথুল্লাবাদ বাস টার্মিনাল থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে সাকুরা পরিবহনের একটি বাস। অপরদিকে একটি মোটরসাইকেলে ওই তরুণীসহ তিনজন নথুল্লাবাদের দিকে যাচ্ছিলেন। কাশিপুরের চৌরস্তা সংলগ্ন রাব্বি ফিলিং ষ্টেশন এলাকায় বাসের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের তিন আরোহী গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) মাইনুল বলেন, বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে আহত তরুণী আনুশকাকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেছেন। আহত দুজন হাসপাতালে চিকিৎসাধীন।  

সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য আনুশকার মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলেও জানান তিনি।

এদিকে, সাকুরা পরিবহনের বাসটি আটক করা হলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছে জানিয়ে এয়ারপোর্ট থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বলেন, ঢাকাগামী যাত্রীদের সাকুরা পরিবহনের অপর একটি বাসে তুলে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, জানুয়া‌রি ২০, ২০২৩
এমএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।