ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাঁধ নির্মাণে অনিয়ম সহ্য করা হবে না: বাবুল চৌধুরী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
বাঁধ নির্মাণে অনিয়ম সহ্য করা হবে না: বাবুল চৌধুরী 

সুনামগঞ্জ: বাঁধ নির্মাণ কোনো সিন্ডিকেট করা ও বাঁধ নির্মাণে অনিয়ম সহ্য করা হবে না বলে হুশিয়ার করেন জেলা আ.লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুন সিন্ধু চৌধুরী বাবুল।  

সোমবার (১৬ জানুয়ারি) উপজেলার বিভিন্ন হাওরে নির্মিত বাঁধ নির্মাণ পরিদর্শন করে এ সব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, হাওরবাসীর একমাত্র জীবন জীবিকার অবলম্বন এক ফসলী বোরো ধান। যার উপর সারা বছরের সংসার খরচ, ছেলে মেয়েদের লেখা পড়াসহ সকল খরচ জড়িত। তাই বাঁধ রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাওর পাড়ের কৃষকদের কথা চিন্তা করে কোটি কোটি টাকা বরাদ্দ দেন। সেই টাকা অপ্রয়োজনীয় পিআইসি তৈরি করে অপচয় করা যাবে না।

বাবুল চৌধুরী বলেন, যারা বাঁধ নির্মাণ অনিয়ম করবে সে যেই হউক কোনো ছাড় দেওয়া হবে না। এ সময় তিনি বাঁধ নির্মাণের সঙ্গে জড়িত সকলকে ভালভাবে কাজ করার জন্য নির্দেশনা দেন।

তিনি বলেন, এ উপজেলায় ৩০টি পিআইসি অনুমোদন করা হয়েছে। এর মধ্যে বেশ কয়েকটি বাঁধের কাজ শুরু হয়েছে।

এ সময় উপজেলা প্রেসক্লাবে সভাপতি রমেন্দ্র নারায়ণ বৈশাখ, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভুঁইয়া, বালিজুরী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বাবুল মিয়া, আব্দুল ওয়াহিদ, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি জাহিদ হাসান রুবেলসহ পিআইসি স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।