ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধুর সমাধিতে হাজীগঞ্জ আ. লীগ নেতাকর্মীদের শ্রদ্ধা  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
বঙ্গবন্ধুর সমাধিতে হাজীগঞ্জ আ. লীগ নেতাকর্মীদের শ্রদ্ধা  

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।  

শনিবার (১৪ জানুয়ারি) দুপুরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিনের নেতৃত্বে সহস্রাধিক নেতাকর্মী বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

পরে ফাতেহাপাঠ করে বঙ্গবন্ধুসহ তাঁর প‌রিবা‌রের নিহত সদস্য ও মহান মুক্তিযুদ্ধে নিহত শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও বিশেষ মোনাজাতে অংশ নেন নেতাকর্মীরা।

এ সময় চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী আনোয়ারুল হক, হাজীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, নারী ভাইস চেয়ারম্যান মির্জা শিউলী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সমীর দত্ত, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজনসহ হাজীগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।  

পরে জেলা পরিষদ ডাকবাংলো ‘বিজয়’ এক কর্মী সভায় উপস্থিত নেতাকর্মীদের দাবির পরিপ্রেক্ষিতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৫(হাজীগঞ্জ-শাহরস্তি) আসনে প্রার্থী হওয়ার ঘোষণা দেন তিনবারের উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান গাজী মাইনু্দ্দিন।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।