ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ, আটকা তিন ফেরি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৮ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ, আটকা তিন ফেরি ফাইল ফটো

মানিকগঞ্জ: মাঝ পদ্মায় কুয়াশার তীব্রতা বেড়ে যাওয়ায় দুর্ঘটনা এড়াতে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের অন্যতম প্রবেশ পথ পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে সাময়িক সময়ের জন্য ফেরি চলাচল বন্ধ করে দিয়েছে বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ।  

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) ভোর সাড়ে ৫টা থেকে ফেরি চলাচল বন্ধ রয়েছে এমন তথ্য নিশ্চিত করেছেন বিআইডব্লিউটিসি পাটুরিয়া ফেরি ঘাট পয়েন্টের বাণিজ্য বিভাগের সহকারী ব্যবস্থাপক মহিউদ্দিন রাসেল।

তিনি বলেন, কুয়াশার কারণে নদীতে দিক নির্দেশিকা বাতির আলো অস্পষ্ট হয়ে আসায় ফেরি চলাচল বন্ধ রাখা হয়েছে। এসময় মাঝ নদীতে তিনটি ফেরি নোঙর করে রয়েছে।  

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি) পাটুরিয়া ফেরিঘাট পয়েন্টের বাণিজ্য বিভাগের সহকারী ব্যবস্থাপক মহিউদ্দিন রাসেল বলেন, মাঝ পদ্মায় হঠাৎ কুয়াশার তীব্রতা বেড়ে যাওয়ায় ফেরির মার্কিং বাতির আলো অস্পষ্ট হয়ে আসা এ কারণে  দুর্ঘটনা এড়াতে ফেরি চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। নদীতে কুয়াশার ঘনত্ব কমে এলে পুনরায় ফেরি চলাচল স্বাভাবিক হবে।  

বাংলাদেশ সময়: ০৭৪৭ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।