ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২২
পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ

মানিকগঞ্জ: পদ্মা নদীতে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ রেখেছে বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ।

বুধবার (২৮ ডিসেম্বর) ভোর পৌনে ৬টার দিকে পদ্মা নদীতে কুয়াশার তীব্রতা বেড়ে যাওয়ায় ফেরির মার্কিং বাতির আলো অস্পষ্ট হয়ে আসে।

এ অবস্থায় দুর্ঘটনা এড়াতে ফেরি চলাচল বন্ধ করে দেওয়া হয়। এ করণে মাঝ পদ্মা নদীতে রজনী গন্ধা নামের একটি ফেরি যাত্রী ও যানবাহন নিয়ে আটকে পড়ে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্পোরেশন (বিআইডব্লিউটিসি) পাটুরিয়া ফেরি ঘাট পয়েন্টের বানিজ্য বিভাগের ব্যবস্থাপক আব্দুল সালাম বলেন, ভোর পৌনে ৬টার দিকে পদ্মা নদীতে কুয়াশার তীব্রতা বেড়ে যায়। এতে ফেরির মার্কিং বাতির আলো অস্পষ্ট হয়ে আসে। ফেরি দিক-নির্দেশনা বাতির আলো অস্পষ্ট হয়ে পড়ার কারণে দুর্ঘটনা এড়াতে সাময়িক সময়ের জন্য ফেরি চলাচল বন্ধ রাখা হয়েছে।

তিনি আরও বলেন, যাত্রী ও যানবাহন নিয়ে মাঝ পদ্মা নদীতে রজনী গন্ধা নামের একটি ফেরি আটকে আছে। কুয়াশার ঘনত্ব কমে আসলে পূনরায় পাটুরিয়া দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিক হবে।

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।