ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

অ্যাম্বুলেন্সে অভিনব কায়দায় গাঁজা-মদ পাচার, গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
অ্যাম্বুলেন্সে অভিনব কায়দায় গাঁজা-মদ পাচার, গ্রেফতার ১

ঢাকা: অ্যাম্বুলেন্সে করে অভিনব কায়দায় গাঁজা ও বিদেশি মদ পাচারকালে মো. এমদাদ হোসেন (৪০) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০। এ সময় অ্যাম্বুলেন্সের ভেতর থেকে ২৫ কেজি গাঁজা ও ২১ বোতল বিদেশি মদ ও ১টি মোটরসাইকেল, ১টি মোবাইল ফোন ও নগদ ৪ হাজার ৭০০ টাকা জব্দ করা হয়

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন বঙ্গশাসন এলাকায় অভিযান চালিয়ে অ্যাম্বুলেন্সসহ তাকে গ্রেফতার করা হয়।


 
র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।  তিনি জানান, উদ্ধার ২৫ কেজি গাঁজা ও ২১ বোতল বিদেশি মদের আনুমানিক বাজার মূল্য ৯ লাখ ৬০ হাজার টাকা।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতার ব্যক্তি একজন পেশাদার মাদক কারবারি। সে বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা ও বিদেশিশী মদসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে অ্যাম্বুলেন্স যোগে নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করতো।

গ্রেফতার ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান এই র‌্যাব কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা ডিসেম্বর ২৭, ২০২২
এসজেএ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।