ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

চন্দনা-বারাশিয়া নদীর পাড়ে মানুষের হাড়গোড়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
চন্দনা-বারাশিয়া নদীর পাড়ে মানুষের হাড়গোড়

ফরিদপুর: মধুখালী উপজেলায় চন্দনা-বারাশিয়া নদীর পাড় থেকে মানুষের হাড়গোড় উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৬ ডিসেম্বর) দুপুরে উপজেলার পশ্চিম গোন্দারদিয়া এলাকার নদীর পাড় এলাকায় হাড়গোড়গুলো পাওয়া যায়।

পুলিশ জানিয়েছে, সকাল সাড়ে ১০টার দিকে চন্দনা-বারাশিয়া নদীর পাড়ে ছোট ছোট শিশুরা খেলছিল। এ সময় তারা একটি বস্তা দেখতে পায়। পরে সেটি খুলে তারা মানুষের হাড়গোড় দেখতে পায়। পরে স্থানীয়দের জানালে তারা পুলিশে খবর দেয়।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে দুপুরে আমাদের একটি টিম গিয়ে হাড়গোড়গুলো উদ্ধার করে থানায় নিয়ে আসে। সিআইডির ক্রাইম সিনের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বাংলানিউজকে তিনি বলেন, একটি প্লাস্টিকের বস্তায় হাড়গোড়গুলো ছিল। ধারণা করা হচ্ছে, গত ৭-৮ মাস আগে হত্যার পর মরদেহ নদীতে ভাসিয়ে দেওয়া হয়। ভাসতে ভাসতে বস্তাটি এসে চন্দনা-বারাশিয়া নদীর বালুচরে আটকে যায়।

হাড়গোড়গুলো ময়নাতদন্তের জন্য ফরিদপুরে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।