ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

টাঙ্গাইলে ট্রেনের ধাক্কায় দুই যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
টাঙ্গাইলে ট্রেনের ধাক্কায় দুই যুবক নিহত

টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় ট্রেনের ধাক্কায় দুই যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) ভোর রাতে উপজেলার হাতিয়া এলাকায় রেললাইন দিয়ে হাঁটতে গেলে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হচ্ছেন- পাবনার সাঁথিয়া উপজেলার কাশিনাথপুর গ্রামের চঞ্চল সিকদারের ছেলে মো. সাগর (৩৫), একই জেলার আমিনপুর উপজেলার আহাম্মেদপুর গ্রামের মো. লিয়াকতের ছেলো মো. সজিব (৩৩)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ওই দুই যুবক রাতে প্রাইভেটকারে করে ঢাকা থেকে পাবনা যাচ্ছিলেন। তাদের প্রাইভেটকারটি ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের হাতিয়া এলাকায় এলে অন্য একটি প্রাইভেটকার চাপ দিলে তাদের প্রাইভেটকারটি মহাসড়কের পাশে নেমে যায়। পরে চালক গাড়িটিকে উপরে ওঠানোর চেষ্টা করছিলেন। এসময় ওই যুবকরা গাড়ি থেকে নেমে রেললাইনের ওপর হাঁটা-হাঁটি করতে গেলে ঢাকাগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেন তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তারা নিহত হন।

টাঙ্গাইলের ঘারিন্দা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফজলুল হক বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ফাঁড়িতে আনা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।