ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

তারাগঞ্জে অটোরিকশায় অ্যাম্বুলেন্সের ধাক্কা, প্রাণ গেল ৫ জনের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
তারাগঞ্জে অটোরিকশায় অ্যাম্বুলেন্সের ধাক্কা, প্রাণ গেল ৫ জনের

রংপুর: রংপুরের তারাগঞ্জে একটি অ্যাম্বুলেন্স বিপরীত দিক দিয়ে আসা একটি অটোরিকশাকে ধাক্কা দেওয়ায় পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

 

সোমবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তারাগঞ্জ উপজেলার নেংটিছিড়া ব্রিজের কাছে রংপুর-দিনাজপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- তারাগঞ্জ উপজেলার আলমপুর ইউনিয়নের শেরমস্ত ভবানিগঞ্জ গ্রামের সহির উদ্দিন (৪০), পাতিলডাঙ্গা গ্রামের খাদেমুল ইসলাম (৩৮), শুকনাল বাসফোর (৫০), শেরমস্ত বানিয়াপাড়ার আজানুর রহমান (৪৫) ও বাঙালিপুর গ্রামের হাবিবুল্লা (৪৫)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সন্ধ্যায় তারাগঞ্জ থেকে যাত্রীবাহী একটি অটোরিকশা সৈয়দপুরের দিকে যাচ্ছিল। পথে নেংটিছিড়া ব্রিজের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অ্যাম্বুলেন্স ওই অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই চারজন ও হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। নিহতরা সবাই অটোরিকশার যাত্রী।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন তারাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মাহবুব মোরশেদ।  

তিনি জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উদ্ধার কর্মীরা ঘটনাস্থল থেকে চারজনের মরদেহ উদ্ধার করে। এছাড়া হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয় আরও একজনের। আহত তিন-চারজনকে হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ হস্তান্তরের জন্য তাদের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২/আপডেট: ২১২৩ ঘণ্টা
এসআই/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।