ঢাকা, শনিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘দেশ নিয়ে ষড়যন্ত্র চলছে, সবাইকে সতর্ক থাকতে হবে’

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২২
‘দেশ নিয়ে ষড়যন্ত্র চলছে, সবাইকে সতর্ক থাকতে হবে’

নবাবগঞ্জ (ঢাকা): ‘দেশ নিয়ে ষড়যন্ত্র চলছে’ মন্তব্য করে এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা এবং ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান।  

শুক্রবার (১৬ ডিসেম্বর) বিকেলে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে নবাবগঞ্জ উপজেলা প্রশাসন আয়াজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

নবাবগঞ্জ আব্দুল ওয়াছেক মিলনায়তনে বীর মুক্তিযাদ্ধা ও শহীদ পরিবারের সংবর্ধনা অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হন এই সংসদ সদস্য।

সালমান এফ রহমান বলেন, বিএনপি হুঙ্কার দিয়েছিলো ১০ ডিসেম্বরের পর থেকে খালেদা জিয়ার কথায় দেশ চলবে। কোথায় গেলো তাদের সেই হুঙ্কার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার উত্তরে বলেছিলেন, সাজানো আওয়ামী লীগকে এতো দুর্বল ভাবা ঠিক না।

তিনি বলেন, আজ মহান বিজয় দিবস। ১৬ ডিসেম্বর। এ দিনটি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ দিন। আমরা কখনো ভাবি নাই যে, নয় মাসে দেশ স্বাধীন হবে। এ জন্য সবাইকে পরিশ্রম করতে হয়েছে। অনেক রক্তের বিনিময় আমরা স্বাধীনতা পেয়েছি। বিজয় এমনি এমনি আসেনি। আমরা বীর মুক্তিযোদ্ধাদের কখনো ভুলতে পারবো না। যারা শহীদ হয়েছেন, তাদেরকে আমরা গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করি।

নবাবগঞ্জ উপজলা নির্বাহী কর্মকর্তা মা. মতিউর রহমানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেযারম্যান নাসির উদ্দিন আহমদ ঝিলু, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান ভুঁইয়া কিসমত, সাধারণ সম্পাদক মোহাম্মদ আরিফুর রহমান সিকদারসহ বীর মুক্তিযাদ্ধারা।  

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২২
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।