ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভাস্করের আর্জেন্টিনা বাড়ি!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
ভাস্করের আর্জেন্টিনা বাড়ি!

কুমিল্লা: পেশায় ভাস্কর ও শিক্ষক সামিউল আলম জাহেদ। তার পুরো বাড়ি এখন আর্জেন্টিনার পতাকার রঙে রঙিন।

ছাদে উড়ছে আর্জেন্টিনার পতাকা।

তার এই রঙিন বাড়িটি দেখতে নিয়মিতই ভিড় জমাচ্ছেন স্থানীয়রা। কুমিল্লা নগরীর চাঁনপুর এলাকার বাড়িটিকে অনেকেই এখন 'আর্জেন্টিনা বাড়ি' নামে চেনেন। আর্জেন্টিনা বিশ্বকাপের ফাইনালে ওঠার পর নিজের দৃষ্টিনন্দন এই বাড়ির ছবি সামিউল আলম তার সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড করলে মুহূর্তেই তা ভাইরাল হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, বিশ্বকাপ ফুটবলের দুই সপ্তাহ আগে শুরু হয় বাড়ির রঙ করার কাজ। আর বিশ্বকাপের প্রথম দিনে কাজ শেষ হয় বাড়িটির। সেদিন থেকেই মানুষ এটিকে আর্জেন্টিনা বাড়ি হিসেবে চেনেন।

বাড়ির মালিক ভাস্কর সামিউল আলম চাঁনপুর এলাকার মেম্বার বাড়ির মো. শহিদুল আলমের ছেলে।

সামিউল আলম বলেন, ছোট বেলা থেকে আর্জেন্টিনার সাপোর্ট করি। বিশ্বকাপ শুরুর দিনে বাড়ির রং করার কাজ শেষ হয়। তার প্রায় দুই সপ্তাহ আগে কাজ শুরু করেছিলাম। পুরো বাড়ি রং করতে প্রতিদিন চারজন শ্রমিক কাজ করেছেন। সব মিলিয়ে প্রায় ৫০ হাজার টাকা খরচ হয়েছে।

তিনি আরও বলেন, এর আগেও একবার ছবি আপলোড করার সময় অনেকেই নানা ধরনের মন্তব্য করেছিলেন। আর্জেন্টিনা হারবে, এটা দিয়ে লাভ নেই ইত্যাদি। পরে আমি সেই পোস্টটি মুছে দেই। কিন্তু যখন সেমি ফাইনালের পর আবার সেটি পোস্ট করি, তখন দেখি মানুষ সেটা শেয়ার করছেন। প্রিয় দলের সমর্থন করি। যত যাই হোক, দলের প্রতি ভালোবাসা থাকবে। বিশ্বকাপ প্রিয় দল আর্জেন্টিনাই চ্যাম্পিয়ন হবে এমন প্রত্যাশা করেন সামিউল।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।