ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

এনজিওর ঋণ শোধ করা নিয়ে দ্বন্দ্ব, শিশুসহ মায়ের আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
এনজিওর ঋণ শোধ করা নিয়ে দ্বন্দ্ব, শিশুসহ মায়ের আত্মহত্যা

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় এনজিওর ঋণ শোধ করা নিয়ে স্বামীর সঙ্গে দ্বন্দ্বে দেড় বছরের শিশুসহ মায়ের বিষপানে আত্মহত্যার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুরে উপজেলার চরাঞ্চলের শ্রীনগর ইউনিয়নের সায়দাবাদ গ্রামে এ ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন- উপজেলার শ্রীনগর ইউনিয়নের সায়দাবাদ প্রধান বাড়ির রাকিব মিয়ার স্ত্রী ফেরদৌসী বেগম ও তার দেড় বছরের ছেলে আহসাফ।

পুলিশ ও স্থানীয়রা জানান, সম্প্রতি এনজিও থেকে ১ লাখ ২০ হাজার টাকা ঋণ নিয়েছিলেন গৃহবধূ ফেরদৌসী বেগম। পরে ঋণের কিস্তি পরিশোধ করা নিয়ে জুয়াড়ি স্বামী রাকিবের সঙ্গে তার দ্বন্দ্ব বাধে। এ নিয়ে তাদের মধ্যে কলহ সৃষ্টি হলে মঙ্গলবার সকালে ফেরদৌসী তার একমাত্র ছেলে আহসাফকে কীটনাশক জাতীয় বিষ খাওয়ান। পরে তিনি নিজেও বিষপান করেন।

পরে তারা অসুস্থ হয়ে বমি করা শুরু করলে ফেরদৌসী তার এক প্রতিবেশীকে বিষয়টি জানিয়ে শুধু তার সন্তানকে বাঁচানোর অনুরোধ করেন। এরপর স্থানীয়রা তাদের উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে রায়পুরার শ্রীরামপুর রেলগেইট এলাকায় শিশুটির মৃত্যু হয়। আর উন্নত চিকিৎসার জন্য মা ফেরদৌসী বেগমকে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে ও পরে ঢাকায় নেওয়ার পথে তারও মৃত্যু হয়।

রায়পুরা থানার উপ-পরিদর্শক (এসআই) বাপ্পী কবিরাজ বাংলানিউজকে বলেন, কীটনাশক জাতীয় বিষ পান করায় মা ও শিশুর মৃত্যু হয়েছে। খবর পেয়ে মরদেহের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযোগ পেলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।