ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাভারে আ. লীগের জনসভা ঘিরে কড়া নিরাপত্তা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
সাভারে আ. লীগের জনসভা ঘিরে কড়া নিরাপত্তা সাভারে কড়া নিরাপত্তা নিশ্চিতে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনী। ছবি: বাংলানিউজ

সাভার (ঢাকা): সাভারের রেডিও কলোনির মাঠে আজ (শনিবার) জনসভা করছে বাংলাদেশ আওয়ামী লীগ। বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র ও মিথ্যাচারের প্রতিবাদে এই সভা ডাকে দলটি।

 

আওয়ামী লীগের জনসভাকে কেন্দ্র করে সাভারে কড়া নিরাপত্তা নেওয়া হয়েছে। নিরাপত্তা নিশ্চিতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের মোতায়েন করা হয়েছে।  

শনিবার (১০ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে জনসভার মাঠে পরিদর্শনে এসে বাংলানিউজকে এসব তথ্য জানিয়েছেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আব্দুল্লাহ হিল কাফি।

এদিকে সকাল থেকে সাভারের মহাসড়কের বিভিন্ন স্থানে পুলিশের তৎপরতা দেখা গেছে। এ ছাড়া জনসভা এলাকার চারপাশে পুলিশ সদস্যসহ র‌্যাব ও সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর সবর উপস্থিতি রয়েছে।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আব্দুল্লাহ হিল কাফি বলেন, আজ দুটি বড় রাজনৈতিক দলের কর্মসূচি আছে।  ঢাকায় বিএনপির একটি কর্মসূচি ও সাভারে আওয়ামী লীগের উদ্যোগে আরেকটি জনসভা। দুটি দলের নেতাকর্মীদের মধ্যে কোনো অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে, কেউ যাতে সন্ত্রাস বা নৈরাজ্য সৃষ্টি করার সুযোগ না পায়, সেই লক্ষ্যে বিভিন্ন পয়েন্টে পুলিশ মোতায়েন করা হয়েছে।  
 
তিনি আরও বলেন, আমাদের চেকপোস্ট কার্যক্রম চলছে। ব্লক অভিযান চলেছে। সার্বিকভাবে সাভার অঞ্চলটি আমাদের আইনশৃঙ্খলাকারী রক্ষাকারী বাহিনীর নিয়ন্ত্রণ রয়েছে। এখানে আমরা কোনো নৈরাজ্য বা বিশৃঙ্খলা সৃষ্টি করতে দেব না।

অন্যদিকে, রাজধানীতে বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশ চলছে।

বাংলাদেশ সময়: ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২

এসএফ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।