ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মহাসড়কে পুলিশের বিশেষ চেকপোস্ট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
মহাসড়কে পুলিশের বিশেষ চেকপোস্ট

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মৌচাক বাসস্টান্ড এলাকায় একটি বিশেষ তল্লাশি চেকপোস্ট বসিয়েছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

বুধবার (০৭ নভেম্বর) সরেজমিনে গিয়ে দেখা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচলরত কারো আচরণ ও গতিবিধি সন্দেহজনক মনে হলেই তাকে তল্লাশি করছে পুলিশ।

এছাড়া প্রাইভেটকার, সিনএনজি, রিকশাসহ দূরপাল্লার বাসগুলোকে থামিয়ে তল্লাশি করা হচ্ছে। দূর থেকে আসা যাত্রীদের করা হচ্ছে নানা প্রশ্ন। তবে তল্লাশি করে সকাল থেকে এ পর্যন্ত কিছুই পায়নি পুলিশ।  

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, আমাদের কাছে গোপন তথ্য আছে যেকোনো সময় যে কেউ মূলত মহাসড়কে নাশকতা সৃষ্টি করতে পারে। তাই এসকল গাড়ি ভাঙচুর বা গাড়িতে আগুন দেওয়ার মতো নাশকতা যেন কেউ না ঘটাতে পারে সেজন্য আমরা চেকপোস্ট বসিয়ে তল্লাশি করছি।

তিনি আরও বলেন, আপাতত মহাসড়কে একটি চেকপোস্ট বসানো হয়েছে। প্রয়োজন হলে চেকপোস্ট বাড়িয়ে দেওয়া হবে। আমাদের এ তল্লাশি অভিযান চলবে।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২২
এমআরপি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।