ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরের উন্নয়নে সবাইকে কাজ করতে হবে: ডিসি কামরুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
ফরিদপুরের উন্নয়নে সবাইকে কাজ করতে হবে: ডিসি কামরুল

ফরিদপুর: ফরিদপুরে নবাগত জেলা প্রশাসক (ডিসি) মো. কামরুল আহসান তালুকদারের সঙ্গে সাংবাদিকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  

মঙ্গলবার (৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে ফরিদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ফরিদপুর প্রেসক্লাবের সিনিয়র সদস্য অধ্যাপক মো. শাহজাহান মিয়া, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম পিকুল, সাবেক সাধারণ সম্পাদক নির্মলেন্দু চক্রবর্তী শংকর, সহ-সভাপতি সঞ্জীব দাস, প্রেসক্লাবের সদস্য জাহিদ রিপন, নাজিম বাকাউল, এস এম মনিরুজ্জামান ও শেখ সাইফুল ইসলাম অহিদ প্রমুখ।

মতবিনিময় সভা পরিচালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোসাম্মাৎ তাসলিমা আলী।

সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক (ডিসি) কামরুল আহসান বলেন, ফরিদপুরের উন্নয়নে সবাইকে এক সঙ্গে কাজ করতে হবে। এক্ষেত্রে জেলা প্রশাসন এবং সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। আপনাদের দেওয়া যেকোনো তথ্য আমরা গুরুত্ব দেব। পাশাপাশি ফরিদপুরকে যাতে একটি স্মার্ট  ও আধুনিক জেলা হিসেবে গড়ে তোলা যায় সে লক্ষ্যে সবাইকে কাজ করতে হবে।

তিনি বলেন, আমরা ফরিদপুরে একটা সুন্দর পরিবেশ সৃষ্টি করতে চাই। যেখানে সব ধরনের মানুষ তাদের মতামত প্রকাশ করবে। এক্ষেত্রে আপনাদের গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। পাশাপাশি ফরিদপুরের উন্নয়ন সাধন করার জন্য প্রেস এবং প্রশাসন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এর আগে ফরিদপুর প্রেসক্লাবের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।