ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

জাতীয়

যাত্রাবাড়ীতে অজ্ঞান পার্টির খপ্পরে কাপড় ব্যবসায়ী

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০২ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
যাত্রাবাড়ীতে অজ্ঞান পার্টির খপ্পরে কাপড় ব্যবসায়ী

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী থেকে আবুল হোসেন (৫০) নামে এক ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন বলে ধারণা করা হচ্ছে।

সোমবার (৫ ডিসেম্বর) রাত ১০টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে আবুল হোসেনের মেয়ে নাসরিন আক্তার জানান, তাদের বাড়ি নরসিংদীর মাধবদী উপজেলার কাঁঠালিয়া গ্রামে। ফেনীর পরশুরামে কাপড় ব্যবসা করেন তার বাবা আবুল হোসেন। সেখান থেকে সকাল ১১টার দিকে নরসিংদীতে আসার জন্য রওনা হন। এরপর বেলা ২টার দিকে ফোনে কথা হয় তাদের সঙ্গে। তখনও কিছুটা জ্ঞান থাকায় ফোনেই তাদের জানান, মলম পার্টির খপ্পরে পড়েছেন তিনি। তার সঙ্গে থাকা ৭০ হাজার টাকা খোয়া গেছে। এরপর আর কিছুই বলতে পারেননি। পরে তার ফোনে আবার যোগাযোগ করা হলে বাসের কন্ট্রাক্টর জানান, যাত্রাবাড়ীতে তাকে নামিয়ে রাখা হয়েছে। স্বজনরা সন্ধ্যা ৬টার দিকে সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার একটি হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে রাতে তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়।

ঢাকা মেডিকেল কলেজে হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, ওই ব্যক্তির কাছ থেকে ৭০ হাজার টাকা খোয়া গেছে বলে অভিযোগ করা হয়েছে। তার স্টোমাক ওয়াশ করানো হয়নি। মেডিসিন বিভাগে ভর্তি রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩০০ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২২
এজেডএস/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa