ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ফেনীতে ৩৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
ফেনীতে ৩৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক 

ফেনী: ফেনীর মহিপালে অভিযান চালিয়ে ৪৩ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়।

 

এসময় কুমিল্লা জেলার কোতয়ালী থানার কুচাইতলী গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে শহিদুল ইসলাম হৃদয়কে (২১) আটক করা হয়।

শনিবার (০৩ ডিসেম্বর) বিকেলে র‌্যাব এ তথ্য নিশ্চিত করেছে।  

র‌্যাব-৭, ফেনী ক্যাম্প জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কতিপয় মাদক কারবারী প্রাইভেটকারে গাঁজা বিক্রির উদ্দেশ্যে কুমিল্লা থেকে চট্টগ্রাম নিয়ে যাচ্ছে। র‌্যাবের একটি দল ঢাকা-চট্টগ্রামগামী মহাসড়কের মহিপাল সংলগ্ন আজাদ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের সামনের রাস্তায় শুক্রবার দিনগত রাত ২টার দিকে অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ি তল্লাশী শুরু করে। এসময় চেকপোস্টের দিকে আসা একটি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা থামানোর সংকেত দেয়। প্রাইভেটকারটি না থেমে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা গাড়িসহ ১ ব্যক্তিকে আটক করে।

আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে প্রাইভেটকারের পেছনের সিটের উপর ও পা রাখার জায়গা থেকে দুইটি প্লাস্টিকের বস্তায় ৪৩ কেজি গাঁজা উদ্ধার ও প্রাইভেটকারটি জব্দ করা হয়। উদ্ধার গাঁজার আনুমানিক মূল্য ৬ লাখ ৪৫ হাজার টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত জানায়, দীর্ঘদিন ধরে ড্রাইভিং পেশার আড়ালে সুকৌশলে মাদকদ্রব্য গাঁজা কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্পমূল্যে কিনে পরবর্তীতে চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার মাদক কারবারি ও সেবনকারীদের কাছে বেশি দাবে বিক্রি করে আসছে।

ফেনীস্থ র‍্যাবের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, আটক ব্যক্তিকে ও উদ্ধারকৃত গাঁজা আইনানুগ ব্যবস্থার জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২২ 
এসএইচডি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।