ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

জাতীয়

ফ্লাইওভারে ছিনতাইকারীদের সুতার ফাঁদ, ছিটকে পড়ে যুবক আহত   

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
ফ্লাইওভারে ছিনতাইকারীদের সুতার ফাঁদ, ছিটকে পড়ে যুবক আহত    আহত যুবক ইমাম হোসেন-ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারে ছিনতাইকারীদের সুতার ফাঁদে আটকে চলন্ত মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মারাত্মক আহত হয়েছেন ইমাম হোসেন (৩২) নামে এক যুবক। আহত যুবককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী ও তার স্বজনদের অভিযোগ, ছিনতাই করার উদ্দেশ্যে ফ্লাইওভারের দুই পাশের রেলিংয়ের সঙ্গে সুতা বেঁধে রেখেছিলো ছিনতাইকারীরা।

বুধবার (৩০ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে ফ্লাইওভারের গোলাপবাগ টোলপ্লাজার সামনে এ ঘটনা ঘটে।

ইমাম হোসেনের ছোট ভাই মো. আ. গাফ্ফার ও সহকর্মী সজল চন্দ্র জানান, ইমাম হোসেন কেরানীগঞ্জের ইকুরিয়ায় বিআরটিএ তে ইনবাউন্ড অফিসার হিসেবে চাকুরি করেন। থাকেন বনানী ৫ নম্বর রোডে। বিকেলে নিজের মোটরসাইকেল নিয়ে বাসায় ফিরছিলেন তিনি। পথে হানিফ ফ্লাইওভার ব্রিজের উপরে সুতায় গলা আটকে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে।  

এতে তার ডান হাত, মুখমণ্ডল, বুকসহ শরীরের বিভিন্ন জায়গায় মারাত্মকভাবে কেটে যায়। এমন সময় আরেকটি মোটরসাইকেলে তার আরেক সহকর্মী সেখান দিয়ে যাওয়ার সময় রক্তাক্ত অবস্থায় তাকে পড়ে থাকতে দেখেন। তখন তাকে উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়া হয়।

তাদের অভিযোগ, ছিনতাইয়ের উদ্দেশ্যে ফ্লাইওভারে দুই পাশের রেলিংয়ের সঙ্গে ঘুড়ি উড়ানোর সুতা বেঁধে রেখেছিলো ছিনতাইকারীরা। তবে তিনি গুরুতর আহত হওয়ায় ছিনতাইকারীরা তাকে দেখে পালিয়ে গেছে, কিছুই নিতে পারেনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, তার অবস্থা গুরুতর। জরুরি বিভাগে তার অস্ত্রোপচার চলছে। ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa