ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

লাইফস্টাইল

ঈদে চলছে কেমন পাঞ্জাবি...

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০১৬
ঈদে চলছে কেমন পাঞ্জাবি...

কোরবানির পশুর সঙ্গে সঙ্গে ঈদের পোশাক আর অনুসঙ্গ কেনাকাটা নিয়ে এখন ব্যস্ত সবাই।

ঈদের আনন্দ অনেকটা জুড়ে থাকে নতুন পোশাকে।

আর ঈদে সব পুরুষের জন্যই অন্তত একটি পাঞ্জাবি কেনা হয়। পাঞ্জাবি কেনার আগে দেখে নিন কোথায় কেমন কালেকশন আছে এবারের ঈদে। আর দরদামই বা কেমন।

লেংন্থ লম্বা স্লিমফিটের পাঞ্জাবি এখন বেশি জনপ্রিয় বলে জানালেন, ওজিস্ ফ্যাশন কনসালটেন্ট ফার্মের সত্বাধিকারী সাইফ সোহেল।   

ইনফিনিটি-লুবনান: সব বয়সের, সব পেশার পুরুষের জন্য অভিজাত ও আধুনিক ডিজাইনের এক্সক্লুসিভ পাঞ্জাবি চাইলে চলে যেতে পারেন লুবনান ও ইনফিনিটির শোরুমগুলোতে।  

আড়ং: দেশের অন্যতম ফ্যাশন হাউস আড়ং এবারের ঈদ উপলক্ষে পাঞ্জাবির বিশাল কালেকশন নিয়ে এসেছে ক্রেতাদের জন্য। আড়ং এর উত্তরা আউটলেটে গিয়ে ঈদের পাঞ্জাবির ব্যতিক্রমী সব কালেকশন চোখে পড়ে।

পাঞ্জাবির মূল্য ১২০০-৬০০০ টাকার মধ্যে।

দেশিদশ: দেশি পাঞ্জাবির বিশাল সমাহার রয়েছে রাজধানীর বসুন্ধরা সিটির লেভেল-৭ ও গুলশান লিংক রোডের দেশিদশে। দেশিদশের সব কর্নারেই রয়েছে বাহারি ডিজাইনের পাঞ্জাবি। এসব দোকানে মোটামুটি সাশ্রয়ী মুল্যেই মিলবে পছন্দের পাঞ্জাবি।

দেশিদশের সাদাকালোতে পাওয়া যাবে সাদাকালোর ফ্যামিলি পোশাক।  

দেশিদশের অন্যতম ফ্যাশন হাউস অঞ্জন’স এই ঈদে পাঞ্জাবির কাটিং এ অনেক বেশি পরিবর্তন এনেছে। আগের সময়ের তুলনায় পাঞ্জাবির দৈর্ঘ্য বেড়েছে। রেগুলার ফিটের পাশাপাশি স্লিমফিট পাঞ্জাবি করা হয়েছে। কটন, সিল্ক, এন্ডি, জ্যাকার্ড কটন, জয়সিল্ক, সিল্কি কটনসহ বিভিন্ন কাপড় ব্যবহার করা হয়েছে। পাঞ্জাবির মূল্য সিল্ক (৪০০০-৬০০০) টাকা, এন্ডি কটন (২৫০০-৩৫০০) টাকা, কটন (৭৫০-২৫০০) টাকা।

আজিজ সুপার মার্কেট: ঈদ উপলক্ষে রাজধানীর শাহবাগের আজিজ সুপার মার্কেটের ফ্যাশন হাউসগুলোতে বাহারি রঙের পাঞ্জাবি দৃষ্টি কাড়বে ক্রেতাদের। রাজধানীর অভিজাত ফ্যাশন হাউসগুলো থেকে এখানে অপেক্ষাকৃত সাশ্রয়ী দামে মিলবে পছন্দের পাঞ্জাবি। এখানকার হাউসগুলোতে দামের ক্ষেত্রে বেশি পার্থক্য নেই। ৭০০ থেকে ২০০০ টাকার মধ্যেই আপনি পছন্দের পাঞ্জাবি কিনতে পারবেন।  

এছাড়া এলিফেন্ট রোড, ধানমন্ডি, মিরপুর উত্তরাসহ সারাদেশের শপিংসেন্টারগুলোতেই জমে উঠেছে ঈদের কেনাবেচা। আর এর বড় অংশ দখল করে আছে পাঞ্জাবির কালেকশন।

বন্ধুরা এবার ঈদে প্রায় সবগুলো ফ্যাশন হাউসেই চলছে আকর্ষণীয় ছাড়। পছন্দের পাঞ্জাবিটি কিনতে পারবেন অনেক সাশ্রয়ী দামে।  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।