ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

লাইফস্টাইল

বিরাট কাটাকুটির হাট

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৬
বিরাট কাটাকুটির হাট

হাতল ঘুরালেই বেরিয়ে আসবে মাংসের মিহি কিমা! অথবা বড় একটি খণ্ড থেকে ঝটপট মাংস হবে পছন্দমতো আকারের! ভাবুন তো এমন নানান ধরনের অত্যাধুনিক প্রযুক্তিসম্পন্ন মেশিন যদি আপনার সামনেই প্রদর্শন করা হয়, তবে কেমন হয়?

কোরবানি ঈদকে সামনে রেখে ই-কমার্স সাইট ‘আজকের ডিল’ এমনই এক ব্যতিক্রমী আয়োজন করতে যাচ্ছে। ‘আজকের ডিল বিরাট কাটাকুটির হাট’ বসতে যাচ্ছে ৪ থেকে ৬ সেপ্টেম্বর, মিরপুরের ময়ূরী কমিউনিটি সেন্টারে (সেক্টর- ৬/সি, রোড- ১৪/৪)।

রান্নার কাজ সহজ করতে হাই টেকের ব্যবহার এখানে সরাসরি দেখানো হবে সকাল ১০টা হতে সন্ধ্যা ৬টা পর্যন্ত। কাটাকুটিতে সময় সাশ্রয় করা গেলে রান্নার কাজও হয় ঝামেলাহীন দ্রুত। তাই নির্ভেজাল উৎসব উদযাপনের জন্য ঈদের আগেই কিনে ফেলতে পারেন প্রয়োজনীয় বিভিন্ন গ্যাজেট।  
আয়োজনে থাকছে ৩০টি স্টল। স্টলগুলোতে প্রদর্শিত হবে মাংসের কিমা তৈরির মিট গ্রাইন্ডার; যা দিয়ে পেঁয়াজ , রসুন অথবা মরিচও পিষতে পারবেন সহজেই। থাকবে মাংস দ্রুত কাটার জন্য মিট কাটার ও চপার।  
পাবেন ঝটপট ব্লেন্ড করার জন্য অত্যাধুনিক ব্লেন্ডার ও বাড়িতেই বারবিকিউ করার জন্য ম্যানুয়াল ও ইলেক্ট্রিক গ্রিল মেশিন। এছাড়াও মাংস প্রিপারেশনের সরঞ্জাম, প্রেসার কুকার,  ফ্রাইয়ার, জুসার, নিখুঁতভাবে মাংসের ওজন মাপার জন্য বিশেষ যন্ত্রসহ ১ হাজারেরও বেশি কিচেন টুলস থাকছে আয়োজনে। প্রদর্শনীর পাশাপাশি কীভাবে ব্যবহার করবেন অত্যাধুনিক এসব যন্ত্র, দেখানো হবে সেটাও। পাওয়া যাবে রান্নার মসলা।  

এছাড়া ক্রেতাদের জন্য থাকছে ২০ থেকে ৫০ পারসেন্ট পর্যন্ত ছাড়ের সুবর্ণ সুযোগ।
দেশে এমন আয়োজন হতে যাচ্ছে এই প্রথমবারের মতো, যেখানে সরাসরি  কাটাকুটির খেলায় অংশ নিতে পারবেন আপনিও! তাই প্রস্তুতি নিয়ে নিন ঈদের রসুইঘরকে নতুন রূপে সাজাতে!

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।