ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ঈদ কালেকশন নিয়ে লা রিভ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪১ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৪
ঈদ কালেকশন নিয়ে লা রিভ

ইন্ডালজেন্স বা মগ্নতা থিমে এবারের ঈদ কালেকশন নিয়ে এসেছে দেশীয় ফ্যাশন ব্র্যান্ড লা রিভ।  

নারী, পুরুষ, টিন, কিড ও নিউবর্ন-পরিবারের সবার জন্যই ঈদের ট্রেন্ডি স্টাইল যোগ হয়েছে ঈদ কালেকশনে।

লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, ট্রেন্ডি প্রিন্ট স্টোরির পাশাপাশি ফেব্রিক বা কাপড় নির্বাচনেও এবার ভিন্নমাত্রার চমক নিয়ে এসেছে লা রিভ। ঈদের পার্টি ও এক্সক্লুসিভ পোশাকগুলোতে ব্যবহার করা হয়েছে সিল্ক ভিসকোস ব্লেন্ড করা বিশেষায়িত কাপড়, যা উৎসবের আভিজাত্য এবং গ্রীষ্মের গরম এই দুটিকেই সমন্বয় করবে।  

ঈদ কালেকশনে মসলিন, সিল্কের পাশাপাশি ক্রেপ, সিল্ক ও ভিসকোস ব্লেন্ড, অরগাঞ্জা, ভিসকোস, ফেইলি, স্ট্রেচড্-ফেইলি, প্রিমিয়াম কটন, জর্জেট, ক্রেপ জর্জেট, রামি ও স্লাব কটন কাপড় ব্যবহার করা হয়েছে।  

কারচুপি, অ্যাম্ব্রয়ডারি, স্ক্যালোপ, কাটওয়ার্ক, লেজার কাট, প্যাচওয়ার্ক, ফয়েল প্রিন্টের রুচিশীল ব্যবহার পোশাকগুলোতে উৎসবের আমেজ নিয়ে এসেছে।  

নারীদের জন্য পার্টি, এথনিক ও ক্যাজুয়াল; সব ধরনের অনুষ্ঠান -উপযোগী থাকছে এই কালেকশনে। ট্রেন্ডি কো-অর্ড সেট, শ্রাগ-স্টাইল টিউনিক, মিডি টিউনিক, টপস, শার্ট, কেপ, কামিজ, সালোয়ার কামিজ, গাউন, মসলিন, হাফ-সিল্ক ও সুতির শাড়ি নিয়ে আসা হয়েছে।  

লা রিভের এক্সক্লুসিভ লেবেল নার্গিসাসে পাওয়া যাবে মসলিনের শ্রাগ ও গাউন কম্বো, স্কার্ট-কামিজ সেট, কেপ-স্টাইল টপ, লেয়ার্ড-লং টিউনিক, ফ্লেয়ার্ড ও কাফতান-কাট টিউনিক, সালোয়ার কামিজসহ অভিজাত সব পার্টি-স্টাইল।

পুরুষদের জন্য রয়েছে প্ল্যাকেটে মিনিমাল ও ভারি কাজ করা পাঞ্জাবি, শার্ট, পোলো ও টিশার্ট এবং ডেনিম ও প্যান্ট পাজামার নতুন ডিজাইন।  

ঈদের আনন্দ আরো বাড়িয়ে দিতে থাকছে বাবা-ছেলে ও মা-মেয়ের ম্যাচিং মিনি-মি কালেকশন।  

পরিবারের নতুন সদস্যদের জন্য নিউ-বর্ন কালেকশনেও থাকছে ঈদ-উপযোগী পোশাক।

লা রিভ ঈদ কালেকশন ইতিমধ্যে পৌঁছে গেছে সব স্টোরে। ঘরে বসেই ঈদ শপিং করতে ভিজিট করুন লা রিভের অনলাইন পেজে।  

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা,এপ্রিল ০১,২০২৪
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।