ঢাকা, সোমবার, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ জুলাই ২০২২, ০৪ জিলহজ ১৪৪৩

আইন ও আদালত

খুলনায় স্কুলছাত্রীকে গণধর্ষণ, আসামিরা ৩ দিনের রিমান্ডে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, মে ১৮, ২০২২
খুলনায় স্কুলছাত্রীকে গণধর্ষণ, আসামিরা ৩ দিনের রিমান্ডে

খুলনা: খুলনার বটিয়াঘাটা উপজেলার ফুলবাড়ি গ্রামে স্কুলছাত্রীকে গণধর্ষণ ও তার খালাতো বোনের শ্লীলতাহানি মামলায় আসামি মুজাহিদ শেখ ও নাইম মোড়লের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (১৮ মে)  দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা ৭ দিনের রিমান্ডের আবেদন জানালে খুলনার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হাদিউজ্জামান ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা (আইও) বটিয়াঘাটা থানার পরিদর্শক (তদন্ত) মো. জাহিদুর রহমান জানান, বুধবার দুপুরে একই আদালতে ভিকটিমের জবানবন্দি রেকর্ড করা হয়। অপর আসামি  আজিজুল মোল্লা ওরফে মিশরিয়া গত মঙ্গলবার আদালতে ধর্ষণের ব্যাপারে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

পুলিশ জানায়, শনিবার (১৪ মে)  রাতে ফুলবাড়ি গ্রামে দুর্বৃত্তরা ওই স্কুলছাত্রীকে গণধর্ষণ ও তার খালাতো বোনকে ধর্ষণের চেষ্টা চালায়। এ ঘটনায় ভুক্তভোগী স্কুলছাত্রীর মা বাদী হয়ে সোমবার (১৬ মে) থানায় মামলা করেন। সোমবার সকালে এই ৩ আসামিকে গ্রেফতার করেছিল র‌্যাব ও পুলিশ।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, মে ১৮, ২০২২
এমআরএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa