ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

সেন্টমার্টিন বাসের সেই চালক কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
সেন্টমার্টিন বাসের সেই চালক কারাগারে

ঢাকা: রাজধানীর মাতুয়াইল এলাকায় সেন্টমার্টিন পরিবহনের বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশায় থাকা একই পরিবারের তিনজন নিহত হওয়ার ঘটনার মামলায় চালক দেলোয়ার হোসেন দিনারকে কারাগারে পাঠিয়েছেন আদালত।  

মঙ্গলবার (২৫ জানুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহ তাকে কারাগারে পাঠানোর এই আদেশ দেন।



যাত্রাবাড়ী থানায় দায়ের করা মামলায় তদন্ত কর্মকর্তা বিশ্বজিৎ সরকার আসামিকে একদিনের রিমান্ড শেষে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। শুনানি শেষে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

যাত্রাবাড়ী থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা উপ-পরিদর্শক শাহ আলম এ তথ্য জানান।

গত ২৩ জানুয়ারি দেলোয়ারের একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ওইদিন বাসটির সহকারী কোরবান আলীকে রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়।

গত ২১ জানুয়ারি ভোর সোয়া ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় আব্দুর রহমান বেপারী, তার মেয়ে শারমিন আক্তার (৩৮) এবং জামাতা রিয়াজুল ইসলামকে (৪০) উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের (ঢামেক) জরুরি বিভাগে নেয় পুলিশ। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। শারমিনের মেয়ে বৃষ্টি এবং সিএনজিচালক রফিকুল ইসলাম গুরুতর আহতাবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় আব্দুর রহমান বেপারীর ছেলে নজরুল ইসলাম ওই দিনই যাত্রাবাড়ী থানায় মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
কেআই/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।