ঢাকা, বৃহস্পতিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২, ১৭ শাওয়াল ১৪৪৩

আইন ও আদালত

সেন্টমার্টিন পরিবহনের বাসচালক রিমান্ডে, সহকারী কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২২
সেন্টমার্টিন পরিবহনের বাসচালক রিমান্ডে, সহকারী কারাগারে

ঢাকা: রাজধানীর মাতুয়াইল এলাকায় সেন্টমার্টিন পরিবহনের বাসের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশায় থাকা একই পরিবারের তিনজন নিহতের ঘটনায় হওয়া মামলায় চালক দেলোয়ার হোসেন দিনারের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এছাড়া বাসচালকের সহকারী কোরবান আলীর রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে।

রোববার (২৩ জানুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম এ আদেশ দেন।

এ দিন যাত্রাবাড়ী থানায় দায়ের করা মামলায় তদন্ত কর্মকর্তা বিশ্বজিৎ সরকার দুই আসামিকে আদালতে হাজির করে প্রত্যেকের ৫ দিন করে রিমান্ড আবেদন করেন। দেলোয়ারের পক্ষে আইনজীবী মারুফ বিল্লাহ রহিম এবং কোরবান আলীর পক্ষে মোহাম্মদ নাসির উদ্দিন মুন্সী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত দেলোয়ারের একদিনের রিমান্ড মঞ্জুর করেন। আর কোরবান আলীর রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

যাত্রাবাড়ী থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা উপপরিদর্শক শাহ আলম এ তথ্য জানান।

শনিবার মানিকগঞ্জ জেলার সদর থানাধীন চিকারঘোনা থেকে দেলোয়ার হোসেনকে এবং যাত্রাবাড়ী থানার মীরহাজিরবাগ থেকে কোরবান আলীকে গ্রেফতার করে পুলিশ।

গত ২১ জানুয়ারি ভোর সোয়া ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় আব্দুর রহমান বেপারী, তার মেয়ে শারমিন আক্তার (৩৮) এবং জামাতা রিয়াজুল ইসলামকে (৪০) উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের (ঢামেক) জরুরি বিভাগে নেয় পুলিশ। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহত শারমিনের মেয়ে বৃষ্টি এবং অটোরিকশা চালক রফিকুল ইসলাম গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় আব্দুর রহমান বেপারীর ছেলে নজরুল ইসলাম ওই দিনই যাত্রাবাড়ী থানায় মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২২
কেআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa