ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

আইন ও আদালত

ফাল্গুনী শপের সিইওসহ তিনজন রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
ফাল্গুনী শপের সিইওসহ তিনজন রিমান্ডে

ঢাকা: ই-কমার্স প্রতিষ্ঠান ফাল্গুনী শপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) পাভেল হোসেনসহ তিনজনের বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (২৭ নভেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলাম রিমান্ডের এ আদেশ দেন।

এর মধ্যে প্রতারণার মামলায় পাভেলের দুই দিন এবং সাইদুল ইসলাম ও আব্দুল্লাহ আল হাসানের একদিনের করে রিমান্ড মঞ্জুর করা হয়। এছাড়া পাভেলের বিরুদ্ধে অস্ত্র আইনের অপর এক মামলা আরও দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

একই দিনে ফারজানা আক্তার মিম নামে এক নারীর রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন একই আদালত।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা খিলগাঁও থানার এসআই মিল্টন কুমার দেবরাজ চার আসামিকে আদালতে হাজির করেন। প্রতারণার মামলায় চার আসামির সাত দিন এবং অস্ত্র মামলায় পাভেলের আরও সাত দিনের রিমান্ড আবেদন করেন। আসামিদের পক্ষে তাদের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত দুই মামলায় পাভেলের চারদিনের রিমান্ড মঞ্জুর করেন। সাইদুল ইসলাম ও আব্দুল্লাহ আল হাসানের প্রতারণার মামলায় দুদিন করে রিমান্ড দেন আদালত। আর ফারজানা আক্তার মিমের রিমান্ড আবেদন নাকচ করে কারাগারে পাঠানো হয়।

গত ২৪ নভেম্বর বনশ্রী এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে বিদেশি পিস্তল, গুলি, মদ ও ওয়্যারহাউজ থেকে নানান পণ্য জব্দ করা হয়।

বৃহস্পতিবার র‌্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাব-৪ এর অধিনায়ক মোজাম্মেল হক বলেন, গত মে মাসে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) পাভেল হোসেনকে গ্রেফতার করে। জামিনে মুক্ত হয়ে তিনি ফের প্রতারণা শুরু করেন।

অভিযোগ রয়েছে, শতাধিক গ্রাহককে প্রতারণার ফাঁদে ফেলেছেন পাভেল হোসেন। কিছু ক্ষতিগ্রস্ত ভুক্তভোগীর সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে ২৪ নভেম্বর বিকেল পাঁচটা থেকে ২৫ নভেম্বর দুপুর পর্যন্ত র‌্যাব-৪ এর একটি দল রাজধানীর খিলগাঁও থানার বনশ্রী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
কেআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa