ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

টিকটকার রাজ কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২১
টিকটকার রাজ কারাগারে টিকটকার রাজ

ঢাকা: আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে প্রতারণার অভিযোগে মোহাম্মদপুর থানায় দায়ের করা মামলায় টিকটকার রাজ ওরফে আব্দুর রাকিব বা খোকনকে (২৬) কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বুধবার (১৭ নভেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মো. নোমান এ আদেশ দেন।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক মোহাম্মদ রেজাউল আসামি রাজকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। আসামিপক্ষের আইনজীবী জারিয়াত হোসেন জামিন আবেদন করেন। আদালতের বিচারক রাজকে কারাগারে পাঠিয়ে আগামী ২২ নভেম্বর জামিন শুনানির তারিখ ধার্য করেন।

সিএমএম আদালতে মোহাম্মদপুর থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক শরিফুল ইসলাম এ তথ্য জানান।

গত ১৫ নভেম্বর রাতে রাজধানীর মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে রাজকে গ্রেফতার করে র‌্যাবের একটি দল। এ সময় তার কাছ থেকে র‌্যাবের ইউনিফর্ম, প্রতারণায় কাজে ব্যবহৃত মোবাইল, সিম ও বাঁশি জব্দ করা হয়।

এ ঘটনায় রাজের বিরুদ্ধে তিনটি পৃথক মামলা করেন র‌্যাব-২ এর নায়েব সুবেদার সামছুল আলম। আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে প্রতারণা, পর্নোগ্রাফি এবং ডিজিটাল নিরাপত্তা আইনে পৃথক এ তিনটি মামলা করা হয় তার নামে।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২১
কেআই/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।