ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

আইন ও আদালত

চুয়াডাঙ্গায় মাদক মামলায় একজনের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
চুয়াডাঙ্গায় মাদক মামলায় একজনের যাবজ্জীবন রুস্তম আলী

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় মাদক মামলায় রুস্তম আলী (৩৫) নামে একজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ছয় মাসের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

রোববার (১৯ নভেম্বর) দুপুরে চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক হুমায়ুন কবির সরকার এ রায় দেন। এ সময় আদালতে আসামির উপস্থিতি ছিলেন।  

দণ্ডপ্রাপ্ত রুস্তম জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা থানার দক্ষিণ চাঁদপুর (হল্ট স্টেশনপাড়ার) মৃত নুরুল ইসলামের ছেলে।  

মামলার বিবরণ সূত্রে জানা গেছে, ২০১৬ সালের ১৪ এপ্রিল সকাল ১১টার দিকে চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল দামুড়হুদা উপজেলার দর্শনা হল্ট স্টেশন এলাকার রুস্তমের চায়ের দোকানে অভিযান চালায়। সে সময় রুস্তমের চায়ের দোকানের পাশে রেললাইন এলাকা থেকে ৮০ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ রুস্তমকে আটক করা হয়।  

এ ঘটনায় চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মিলন কুমার মুখার্জী বাদী হয়ে দামুড়হুদা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের উপ-পরিদর্শক মামলার তদন্ত কর্মকর্তা মিলন কুমার মুখার্জী একই বছরের ২০ মে রুস্তম আলীকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। ছয়জন সাক্ষীর মধ্যে পাঁচজনের সাক্ষ্য নেওয়া শেষে রোববার বিচারক এ রায় দেন।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।