ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

আইন ও আদালত

তারেক-জোবাইদার দণ্ড

রোববার কালো পতাকা মিছিল করবে বিএনপিপন্থি আইনজীবীরা   

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, আগস্ট ৩, ২০২৩
রোববার কালো পতাকা মিছিল করবে বিএনপিপন্থি আইনজীবীরা   

ঢাকা: আগামী ৬ আগস্ট (রোববার) সারা দেশের সব আইনজীবী সমিতিতে কালো পতাকা মিছিল করবে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম।  

এছাড়া ৮ আগস্ট (মঙ্গলবার) অবস্থান কর্মসূচি করবে তারা।

 

বৃহস্পতিবার (৩ আগস্ট) সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির দক্ষিণ হলে সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন বিএনপির আইন সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল।  

জ্ঞাত-আয়বহির্ভূত সম্পদ অর্জনের মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৯ ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের ৩ বছরের সাজার রায়ের প্রতিবাদে এসব কর্মসূচি করবে বিএনপিপন্থি আইনজীবীরা।


এ সময় উপস্থিত ছিলেন - ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, এ জে মোহাম্মদ আলী, নিতাই রায় চৌধুরী, জয়নুল আবেদীন, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, মীর নাছির উদ্দিন,বদরুদ্দোজা বাদলসহ বিএনপিপন্থি আইনজীবীরা।  

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, আদালতকে ব্যবহার করে একের পর এক ফরমায়েশি রায় দেওয়া হচ্ছে, যা এদেশের কোনো মানুষ বিশ্বাস করে না। জনগণ দৃঢ়ভাবে বিশ্বাস করে বর্তমান সরকার রাষ্ট্রের সব প্রতিষ্ঠানগুলো সম্পূর্ণ দলীয়ভাবে ব্যবহার করে তাদের স্বীয় স্বার্থে দিনকে রাত এবং রাতকে দিন করছে। সরকার বিচার বিভাগকে ধ্বংস করে দিয়েছে। এই ধরনের ফরমায়েশি রায় প্রত্যাখান করছি।  

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা,  আগস্ট ০৩, ২০২৩
ইএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।