ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ইচ্ছেঘুড়ি

‘তরুণদের বঙ্গবন্ধুর আদর্শই অনুপ্রেরণা হোক প্রতিদিন’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৮ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২১
‘তরুণদের বঙ্গবন্ধুর আদর্শই অনুপ্রেরণা হোক প্রতিদিন’

চট্টগ্রাম: চট্টগ্রাম মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. ইসমাইল খান বলেছেন, তরুণদের বঙ্গবন্ধুর আদর্শই অনুপ্রেরণা হোক প্রতিদিন। তার আদর্শে আমাদের তরুণদের উজ্জীবিত হতে হবে, তাতেই বাংলাদেশ উৎকর্ষ লাভ করবে।

 

শনিবার (২৮ আগস্ট) চট্টগ্রাম প্রেসক্লাবের হলরুমে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আমরা ক’জন মুজিব সেনা এ স্মরণ সভার আয়োজন করে।

উপাচার্য বলেন, বঙ্গবন্ধুর আদর্শে আমাদের তরুণদের উজ্জীবিত হতে হবে, তাতেই বাংলাদেশ উৎকর্ষ লাভ করবে। দিবস ভিত্তিক জাতির পিতাকে স্মরণ না করে প্রতিদিনই যদি বঙ্গবন্ধুকে মননে ও কর্মে ধারণ করা যায় তখনই আমাদের নৈতিক শক্তি আরও বেশি শানিত হবে।  
অনুষ্ঠানের প্রধান বক্তা আমরা ক’জন মুজিব সেনার কেন্দ্রীয় সভাপতি সাঈদ আহমেদ বাবু বলেন, জাতির পিতার অসমাপ্ত কর্ম এই প্রজন্মকে সম্পন্ন করতে হবে। যতক্ষণ না পর্যন্ত আমরা দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে পারবো না ততক্ষণ জাতির পিতার আত্মা শান্তি পাবে না।  

বিশেষ বক্তা সীমান্ত তালুকদার বলেন, কথনে আর বলনে, জাতি গঠনে তরুণ সমাজকে বঙ্গবন্ধুর আদর্শের প্রতিফলন ঘটাতে হবে।  

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- আমরা ক’জন মুজিব সেনা কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সৈয়দ আবু তোহা, সহ-সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. বিদ্যুৎ বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক রাহুল বড়ুয়া।  

আমরা কজন মুজিব সেনা চট্টগ্রাম মহানগরের সাধারণ সম্পাদক বোখারী আজম অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সদস্য আবদুল হান্নান চৌধুরীর সভাপতিত্বে এতে আরও উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় উপ-দপ্তর সম্পাদক মনিরুজ্জাম্যান পামেন, কেন্দ্রীয় সদস্য নাজমুল হুদা শিপন, মহানগর সভাপতি সরফরাজ নেওয়াজ খান রবিন, চট্টগ্রাম  মহানগর ছাত্রলীগ সহ সভাপতি আবু আরিফ, রাহুল বড়ুয়া প্রমুখ।  

বাংলাদেশ সময়: ০১১৫ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২১
টিসি/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।