ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ইসলাম

ইসলামী লেখক ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী ৬ এপ্রিল

ইসলাম ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৯ ঘণ্টা, মার্চ ১১, ২০১৮
ইসলামী লেখক ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী ৬ এপ্রিল ইসলামী লেখক ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী ৬ এপ্রিল

ইসলামী ধারার তরুণ লেখকদের ঐক্যবদ্ধ প্লাটফর্ম বাংলাদেশ ইসলামী লেখক ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী ও সাধারণ সভা আগামী ৬ এপ্রিল শুক্রবার বাদ জুমা জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

এবার সংগঠনের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হবে। বাংলাদেশ ইসলামী লেখক ফোরামের দফতর সম্পাদক ওমর ফারুক মজুমদারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব জানানো হয়েছে।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, অনুষ্ঠানে সারা দেশ থেকে ফোরামের তিন শতাধিক সদস্য ছাড়াও বিশিষ্ট লেখক, সাংবাদিক, বুদ্ধিজীবী ও বিশিষ্টজনেরা অংশগ্রহণ করবেন।  

অনুষ্ঠানে থাকবে অতিথিদের শুভেচ্ছা, সদস্যদের মতবিনিময়, আড্ডা এবং ফোরামের কার্যক্রমের সার্বিক পর্যালোচনা।

অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় থাকবে বেশ কিছু প্রতিষ্ঠান। আর মিডিয়া পার্টনার আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম।

ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী ও সাধারণ সভা সফল করতে সভাপতি জহির উদ্দিন বাবর ও সাধারণ সম্পাদক মুনীরুল ইসলাম সদস্য ও সুধীবৃন্দের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন।
 
প্রসঙ্গত, বাংলাদেশ ইসলামী লেখক ফোরাম ইসলামী ধারার তরুণ লেখকদের জাতীয় সংগঠন। বিভিন্ন পত্রপত্রিকায় কর্মরত এবং সারা দেশে ছড়ানো লেখকদের নিয়ে ২০১৩ সালের ৮ ফেব্রুয়ারি এই সংগঠনটি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে।  

ইতোমধ্যে সারা দেশের তিন শতাধিক লেখক এই সংগঠনের সদস্য হয়েছেন। আবেদন করেছেন আরও শতাধিক লেখক। বিভিন্ন কার্যক্রম দ্বারা ইসলামী লেখক ফোরাম ইতোমধ্যে তরুণ ধারার লেখকদের আস্থার প্রতীকে পরিণত হয়েছে।

ইসলাম বিভাগে লেখা পাঠাতে মেইল করুন: [email protected]

বাংলাদেশ সময়: ১৩৪৯ ঘণ্টা, মার্চ ১১, ২০১৮
এমএইউ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।