ঢাকা, মঙ্গলবার, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩০, ০৬ জুন ২০২৩, ১৭ জিলকদ ১৪৪৪

ইসলাম

রমজানের প্রথম জুমায় মুসল্লিদের ঢল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
রমজানের প্রথম জুমায় মুসল্লিদের ঢল ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে পবিত্র মাহে রমজানের প্রথম জুমার নামাজে মসজিদগুলোতে মুসুল্লিদের ঢল দেখা গেছে।

শুক্রবার (২৪ মার্চ) নামাজের আগে শহরের মাসদাইর সিটি করপোরেশন কেন্দ্রীয় জামে মসজিদ, চাষাঢ়া নূর মসজিদ, ডিআইটি মসজিদ, চাষাঢ়া রেললাইন মসজিদ, বাগে জান্নাত মসজিদসহ বিভিন্ন মসজিদে এ চিত্র দেখা গেছে।

ধর্মপ্রাণ মুসলমানেরা এদিন নামাজের আগে থেকে বয়ান শুনতে মসজিদগুলোতে উপস্থিত হন। প্রতিটি মসজিদে রমজান মাসের ইমান, আমল ও গুরুত্ব নিয়ে বিশেষ বয়ান করা হয়। নূর মসজিদ, ডিআইটি মসজিদ, রেললাইন মসজিদসহ বিভিন্ন মসজিদে নামাজের সারি মসজিদ পেরিয়ে মূল সড়কে চলে যায়।

সিটি করপোরেশন কেন্দ্রীয় জামে মসজিদে নামাজ পড়তে আসা মেহেদী হাসান বাংলানিউজকে বলেন, আজ মাহে রমজানের প্রথম জুমা।  ভিড় একটু বেশি হবে জেনে আগে আগে এসেছি। এ মাসে বেশি বেশি ইবাদত করে আমরা আল্লাহর নৈকট্য লাভ করতে চাই।

সিটি করপোরেশন কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম বদরশাহ বাংলানিউজকে বলেন, আজ মুসল্লিরা আল্লাহর কাছে ক্ষমা চাইতে মসজিদে এসেছেন। রমজানে আল্লাহর বিশেষ নেয়ামতের আশায় এখানে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
এমআরপি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa