ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

মহারাষ্ট্রে ৬ সন্তানকে কূপে ফেলে হত্যা, মা গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, জুন ২, ২০২২
মহারাষ্ট্রে ৬ সন্তানকে কূপে ফেলে হত্যা, মা গ্রেফতার  মহারাষ্ট্রে ৬ সন্তানকে কূপে ফেলে হত্যা

নিজের পাঁচ মেয়ে ও এক ছেলেকে ২০ ফুট গভীর কূপে ফেলে হত্যার অভিযোগে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। ভারতের মহারাষ্ট্রের মাহাদ শহরে এই ঘটনা ঘটেছে।

 

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, ওই নারীর নাম ‍রুনা চিখুনা সাহানি। সোমবার (৩০ মে) সন্ধ্যায় তিনি তার সব সন্তানকে কুয়ায় ফেলে দেন।  সন্তানদের ফেলে দেওয়ার পর রুনাও কূপে ঝাঁপ দেন। এক পথচারী ওই নারীকে উদ্ধার করলে তিনি বেঁচে যান। কিন্তু বাচ্চাদের যখন তোলা হয় ততক্ষণে সবার মৃত্যু হয়।  সন্তানদের বয়স দেড় থেকে ১০ বছরের মধ্যে।
 
পুলিশ জানায়, অন্তত ১২ বছর ধরে স্বামী চিখুনার সঙ্গে সংসার করছেন রুনা।  পরিবারটি উত্তর প্রদেশ থেকে কাজের খোঁজে মহারাষ্ট্রে এসেছিলেন।   সন্তানরাও থাকত তাদের সঙ্গে।  

পুলিশ বলছে, পাঁচমাস আগে বাসা বদলের আগ পর্যন্ত সব ঠিক ছিল। নতুন বাসার পাশে কিছু ব্যাচেলর ছেলে ছিল। স্বামী সবসময় সন্দেহ করতো- স্ত্রী ওই ব্যাচেলর ছেলেদের সঙ্গে পরকীয়া করছে। মাতাল অবস্থায় বাসায় ফিরে স্ত্রীকে মারধরও করতো তার স্বামী।

রায়গড় পুলিশ সুপার অশোক দুধে বলেন, এরইমধ্যে এই ঘটনায় একটি মামলা করা হয়েছে। অভিযুক্ত নারীকে গ্রেফতার করা হয়েছে।  
 
সূত্র: এনডিটিভি

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, জুন ০২, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।