ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

সন্তানকে বাঁচাতে ড্রেনে ঝাঁপ মায়ের 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, মে ২৫, ২০২২
সন্তানকে বাঁচাতে ড্রেনে ঝাঁপ মায়ের  সন্তানকে বাঁচাতে ড্রেনে ঝাঁপ দেন মা

 ১৮ মাস বয়সী সন্তানকে বাঁচাতে ড্রেনে ঝাঁপ দিলেন মা। সিসিটিভি ফুটেজ ক্যামেরায় ধরা পড়া এমন দৃশ্য ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

  ঘটনাটি ঘটেছে যুক্তরাজ্যে।  

একটি ফেসবুক পোস্টের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, স্থানীয় সময় রোববার  যুক্তরাজ্যের কেন্টের অ্যাশফোর্ডে অ্যামি ব্লিথ নামের ওই নারী তার ছেলে থিওর সঙ্গে হাঁটছিলেন। এক সময় ওই শিশু ম্যানহোলের ঢাকনার ওপর গিয়ে খেলতে থাকে। পরে সেটি ভেঙে শিশুটি পড়ে যায়। এ সময় ব্লিথ তার ছেলের ডান পাশেই ছিল। সে তার ছেলেকে ধরার চেষ্টা করলেও পারেননি। এক পর্যায়ে তার ছেলে ড্রেনে পড়ে যায়। এ সময় কিছু না ভেবেই ড্রেনে ঝাঁপ দেয় ব্লিথ।  

এ নিয়ে ফেসবুকে ব্লিথ লেখেন, সৌভাগ্যবশত আমি কংক্রিটের উপর আমার পা চেপে ধরতে পেরেছিলাম এবং আমার থিওকে বের করে আনতে পেরেছিলাম ।  আমি এটি কখনোই ভুলবো না।  

ফেসবুক পোস্টে তিনি কর্তৃপক্ষের অবহেলার বিষয়টিও তুলে ধরেন।  

এদিকে এই ঘটনায় ক্ষমা চেয়েছে হ্যাম্পশায়ারের বর্জ্যপানি নিষ্কাশন সংস্থা সাউদার্ন ওয়াটার। যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম ডেইলি মেইলকে তারা জানায়, এ নিয়ে তদন্ত করা হচ্ছে।    

সূত্র:এনডিটিভি

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, মে ২৫, ২০২২ 
ইআর

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad