ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

সংসদে বসে ফোনে পর্নো দেখছিলেন ব্রিটিশ এমপি!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
সংসদে বসে ফোনে পর্নো দেখছিলেন ব্রিটিশ এমপি!

যুক্তরাজ্যের হাউস অব কমন্সের এক সংসদ সদস্য পার্লামেন্টে বসেই ফোনে পর্নোগ্রাফি দেখছিলেন বলে অভিযোগ উঠেছে।  

পার্লামেন্টের একটি বৈঠকে নারী সংসদ সদস্যরা নিজেদের যৌনতা এবং হয়রানি বিষয়ক অভিজ্ঞতা নিয়ে কথা বলার সময় এই অভিযোগ তোলা হয়।

অভিযুক্ত টরি দলের সংসদ সদস্য। যদিও এখনও তার নাম প্রকাশ্যে আনা হয়নি।

একজন নারী মন্ত্রী অভিযোগ করে বলেন, অভিযুক্ত সংসদ সদস্যের পেছনে বসার সময় তিনি তাকে পর্নোগ্রাফি দেখতে দেখেছিলেন। গত সপ্তাহে একটি নির্বাচন কমিটির শুনানির সময় এ ঘটনা ঘটে বলে খবর দ্য টাইমসের। তখন পালার্মেন্টে ৫০ থেকে ৬০ জন্য নারী সদস্য উপস্থিত ছিলেন বলে জানা গেছে।

পার্লামেন্টের আরেক নারী সদস্য জানান, তিনিও ওই ব্যক্তিকে আরেকটি পার্লামেন্টে পর্নোগ্রাফি দেখতে দেখেছেন।

টরি দলের চিপ হুইপ ক্রিস হেটনের দপ্তর বুধবার জানিয়েছে, ঘটনাটি হুইপ নিজে স্বাধীন তদন্ত কমিটির কাছে পাঠাতে বলেছেন। কমিটির তদন্তের পর তিনি যথাযথ ব্যবস্থা নেবেন বলেও জানিয়েছেন।

ঘটনা প্রকাশ হওয়ার পর প্রধানমন্ত্রী বরিস জনসনের প্রেস সেক্রেটারি সাংবাদিকদের বলেন, এটা সম্পূর্ণ অনাকাঙ্ক্ষিত ঘটনা। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বরিস জনসন সরকারের নিরাপত্তা বিষয়ক মন্ত্রী রাসেল ম্যাকলিয়ান গণমাধ্যমে বলেছেন, ঘটনা শুনে আমরা কেউই আমাদের কানকে বিশ্বাস করতে পারিনি। আমরা বিস্মিত এবং ভীতসন্ত্রস্ত হয়েছি।

সূত্র: স্কাই নিউজ

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।