ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

ইলন মাস্কের প্রস্তাবে সাড়া দিতে যাচ্ছে টুইটার

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩২ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
ইলন মাস্কের প্রস্তাবে সাড়া দিতে যাচ্ছে টুইটার

ঢাকা: ইলন মাস্কের ৪ হাজার ৩০০ কোটি ডলারের অধিগ্রহণ প্রস্তাব গ্রহণ করতে যাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার। টুইটারের পরিচালনা পর্ষদের পক্ষ থেকে দ্রুতই এই বিষয়ে ঘোষণা আসবে বলে দাবি করছে বিশ্ব গণমাধ্যম।

বিষয়টির সঙ্গে সংশ্লিষ্ট সূত্রের বরাত দিয়ে রয়টার্স জানায়, টুইটার সাধারণ শেয়ার মালিকদের ৫৪ ডলার ২০ সেন্ট দামে শেয়ার বিক্রির পরামর্শ দিতে পারে। আর এই ঘোষণা সোমবারেই দিতে পারে টুইটারের পরিচালনা পর্ষদ।

ইলন মাস্ক টুইটারের বিভিন্ন ধরনের নীতির সমালোচক। তিনি এই প্রতিষ্ঠানটিকে ‘নিরঙ্কুশ বাক স্বাধীনতার’ প্ল্যাটফর্ম হতে হবে বলে মন্তব্য করেন। টেসলার প্রধান নির্বাহী এই কর্মকর্তা বলেছেন, বাক স্বাধীনতার জন্য প্রকৃত প্ল্যাটফর্ম হিসেবে গড়ে তুলতে এবং এর পরিসর বাড়াতে টুইটারকে ব্যক্তিগতভাবে কিনে নেওয়া দরকার।

তার ওই প্রস্তাবের পর টুইটারে নির্বাহী পর্ষদ এটি নিয়ে গুরুত্বের সঙ্গে চিন্তা-ভাবনা শুরু করে। টুইটারের অনেক অংশীদার চুক্তির সুযোগ হাতছাড়া না করার জন্য কোম্পানিটির প্রতি আহ্বান জানিয়েছিল ইলন মাস্ক।

সূত্র: রয়টার্স

বাংলাদেশ সময়: ২৩২৬ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
এইচএমএস/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।