ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

পুতিনের পক্ষে কাজ করা গণমাধ্যমকে জেলেনস্কির হুঁশিয়ারি

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
পুতিনের পক্ষে কাজ করা গণমাধ্যমকে জেলেনস্কির হুঁশিয়ারি জেলেনস্কি

পুতিনের পক্ষে কাজ করা গণমাধ্যমকে হুঁশিয়ারি দিয়ে ইউক্রেনেরে প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি বলেছেন, দ্রুতই পুতিনের পক্ষ ত্যাগ করুন।

এ খবর জানিয়েছে সংবাদমাধ্যম বিবিসি

জেলেনস্কির বলেন, যারা রাশিয়ার হয়ে প্রোপাগাণ্ডা চালাচ্ছেন, রাশিয়ার ক্ষমতার যারা চতুর্থ স্তম্ভ। আপনারাও যদি প্রোপাগান্ডা অব্যাহত রাখেন, তবে আপনারাও বড় ঝুঁকিতে পড়বেন। তাই এখনই সরে দাঁড়ান, আজীবন আন্তর্জাতিক চাপে থাকার চেয়ে কয়েক মাস চাকরি ছাড়া থাকা ভালো।

রাশিয়ার জ্যেষ্ঠ নেতা ও মিডিয়া ব্যক্তিত্বদের পদত্যাগ করার আহ্বান জানিয়েছেন ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি। তাদেরকে তিনি ইউক্রেনে রুশ সেনা অভিযানের বিপক্ষে অবস্থান নেওয়ার আহ্বান জানান।

প্রসঙ্গত, ইউক্রেনে সামরিক অভিযান চালাচ্ছে রাশিয়া। সে কারণে একের পর এক নিষেধাজ্ঞায় বিশ্ব থেকে অনেকটা কোণঠাসা দেশটি। দেশটির জন্য প্রতিদিন নতুন নতুন নিষেধাজ্ঞা আসছে।

ইতোমধ্যে পশ্চিমা অনেক দেশই রাশিয়ার ওপর যৌথ ও একক নিষেধাজ্ঞা দিয়েছে। তবুও নিজের অবস্থান থেকে এক চুল সরে দাঁড়াননি ভ্লাদিমির পুতিন। দেশটির মিডিয়াও সরকারে পক্ষে শক্ত অবস্থানে আছে।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।