ঢাকা, বুধবার, ১২ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারি ২০২২, ২২ জমাদিউস সানি ১৪৪৩

আন্তর্জাতিক

বিমান ঠেলে নিয়ে যাচ্ছেন যাত্রীরা, ভিডিও ভাইরাল 

আন্তর্জাতিক ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২১
বিমান ঠেলে নিয়ে যাচ্ছেন যাত্রীরা, ভিডিও ভাইরাল 

সড়কে হাল্কা যানবাহন ঠেলে নিয়ে যাওয়ার ঘটনা প্রায়ই চোখে পড়ে। কিন্তু বিমান ঠেলে নেওয়ার ঘটনা দেখেছেন কখনও? বুধবার (১ ডিসেম্বর) নেপালের বাজিরা বিমানবন্দরে দেখা যায় এমন ঘটনা।

 

নেপাল নিউজ ও এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, বাজিরা বিমানবন্দরের রানওয়েতে আটকে থাকা বিমান ঠেলে নিয়ে যান যাত্রীরা। এ ঘটনার ভিডিও এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।  

প্রতিবেদনে বলা হয়, রানওয়েতে অবতরণের পর চাকা ফেটে যায় বিমানটির। তবে এতে আরোহীদের কোনো ক্ষতি হয়নি। চাকা ফেটে যাওয়ায় কোনোভাবেই সরানো যাচ্ছিল না বিমানটি। সেটি রানওয়েতে আটকে থাকায় অন্য বিমান অবতরণেও অসুবিধা হচ্ছিল। তাই যাত্রীরা সবাই নেমে বিমানটিকে ঠেলে নির্দিষ্ট স্থানে নিয়ে যান।  

ইয়োতি এয়ারলাইন্সের মুখপাত্র সুরেন্দ্র বরতৌল বলেন, এয়ার ৯এন-এভিই বিমানটি হুমলার সিমকোট থেকে বাজুরা বিমানবন্দরে অবতরণ করেছিল। তখনই এই বিমানের টায়ার ফেটে যায়। অন্য একটি বিমান তখন রানওয়েতে নামার জন্য তৈরি হচ্ছিল। কিন্তু এ ঘটনায় ওই বিমানটিও অবতরণ করতে পারেনি।  

তিনি আরও বলেন, ওই বিমানটিকে সরিয়ে নিয়ে যাওয়ার পর তার চাকা সারানো হয়। তারপর অন্য বিমানটিও নিরাপদে অবতরণ করে। এ ঘটনায় বেশ কিছুক্ষণ বিমান ওঠানামা বন্ধ ছিল ওই বিমানবন্দরে।  

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa