ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আন্তর্জাতিক

থাইল্যান্ডে ফের বন্দুকধারীর হামলা, নিহত ১

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২০
থাইল্যান্ডে ফের বন্দুকধারীর হামলা, নিহত ১

মাত্র ১০ দিনের ব্যবধানে থাইল্যান্ডে ফের বন্দুকধারীর হামলার ঘটনা ঘটেছে। এতে শেষ খবর পর্যন্ত একজন নিহত ও আরো একজন আহত হয়েছেন।

স্থানীয় সময় মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের একটি শপিং মলে বন্দুকধারী এলোপাতাড়ি গুলি চালায়। এতেই হতাহতের ঘটনা ঘটে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, ব্যাংককের সেঞ্চুরি মুভি প্লাজা নামক শপিং মলের ভেতরে একটি বিউটি ক্লিনিকে গুলির ঘটনাটি ঘটে।
 
নিহত ব্যক্তি ওই ক্লিনিকের কর্মী বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে। আর হামলাকারীকে পুলিশ আটক করেছে, নাকি পালিয়েছেন সে বিষয়ে কোনো তথ্য জানানো হয়নি।  

তবে ঘটনাস্থলে হামলাকারী অন্তত সাত রাউন্ড গুলি ছুড়েছে বলে পুলিশ জানিয়েছে।

এর আগে গত ৮ ফেব্রুয়ারি (শনিবার) দেশটির সামরিক বাহিনীর সদস্য ৩২ বছর বয়সী জাকরাপাথ থোম্মা থাইল্যান্ডের একটি শপিং মলে এলোপাতাড়ি গুলি চালান। একপর্যায়ে শপিং মলের চতুর্থ তলায় বেশ কয়েকজনকে তিনি জিম্মিও করে রাখেন। প্রায় ১৬ ঘণ্টা পর জিম্মি দশার অবসান হয় দেশটির বিশেষ বাহিনীর অভিযানে। ওই ঘটনায় শেষ পর্যন্ত ৩০ জনের প্রাণহানি হয়।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২০/আপডেট: ১৬০৭ ঘণ্টা
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।