ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

ঘন কুয়াশার কারণে দিল্লিতে ৫০ গাড়ির মধ্যে সংঘর্ষ, নিহত ৮

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
ঘন কুয়াশার কারণে দিল্লিতে ৫০ গাড়ির মধ্যে সংঘর্ষ, নিহত ৮ বুলডোজার দিয়ে দুমড়ে-মুচড়ে যাওয়া গাড়িগুলো সরানো হচ্ছে, ছবি: সংগৃহীত

ঢাকা: ভারতের দিল্লির রহতাক-রেওয়ারির ব্যস্ত মহাসড়কে ঘন কুয়াশার কারণে একটি বড় ধরনের দুর্ঘটনা ঘটেছে। মহাসড়কে একে একে একটি গাড়ির সঙ্গে আরেকটির সংঘর্ষ লেগে স্কুলবাসসহ অন্তুত ৫০টি যানবাহন দুমড়ে-মুচড়ে গেছে। আর এতে এ পর্যন্ত আটজন মারা গেছেন এবং বেশ কয়েকজন আহত হয়েছেন বলে স্থানীয় সংবাদমাধ্যম বলছে।

সোমবার (২৪ ডিসেম্বর) সকালে দিল্লি থেকে হারিয়ানায় সংযুক্ত মহাসড়কের ঝাজ্জরের ফ্লাইওভারের কাছে এ ঘটনা ঘটে। এতে নিহত আটজনের মধ্যে সাতজনই নারী।

তাছাড়া আহতদের মধ্যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক।

সংবাদমাধ্যম বলছে, ছবিতে দেখা গেছে- অনেকগুলো গাড়ি বিধ্বস্ত হয়ে গেছে। যা বুলডোজার দিয়ে সরিয়ে মহাসড়ক উন্মুক্ত করা হচ্ছে। এছাড়া দুর্ঘটনার করণে সড়কের কয়েক কিলোমিটার জুড়ে যানজট লেগেছে।

দুর্ঘটনায় যারা মারা গেছেন, তারা একটি এসইউভি কার নিয়ে ভ্রমণে যাচ্ছিলেন দিল্লির বাইরের নাজাফগার গ্রাম থেকে।

হারিয়ানার কৃষিমন্ত্রী ওএম প্রকাশ দানকর ঝাজ্জরের সরকারি হাসপাতাল পরিদর্শন করেছেন, যেখানে এ দুর্ঘটনায় আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

এদিকে, রাজ্য সরকার ঘোষণা দিয়েছে, এ দুর্ঘটনায় নিহত প্রত্যেক পরিবারকে দুই লাখ রুপি করে দেওয়া হবে। আর আহতদের পরিবারকে এক লাখ রুপি করে সহায়তা দেবে সরকার।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।