ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আন্তর্জাতিক

সান্তাক্লজ সেজে অসুস্থ শিশুদের দেখতে হাসপাতালে ওবামা

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৮
সান্তাক্লজ সেজে অসুস্থ শিশুদের দেখতে হাসপাতালে ওবামা সান্তাক্লজের বেশে বারাক ওবামা, ছবি: সংগৃহীত

ঢাকা: বড়দিন উপলক্ষে অসুস্থ শিশুদের দেখতে সান্তাক্লজ সেজে ওয়াশিংটনের একটি হাসপাতালে গিয়ে সবাইকে অবাক করে দিয়েছেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা।

এসময় তার মাথায় ছিল একটি সান্তা টুপি, কাঁধে উপহার ভর্তি একটি ব্যাগ। তখন তাকে দেখাচ্ছিলও এক রকম সান্তাক্লজের মতোই।

বুধবার (১৯ ডিসেম্বর) সান্তার বেশে শিশুদের জন্য বড়দিনের উপহার নিয়ে ওবামা এখানকার চিলড্রেনস ন্যাশনাল হসপিটালে যান বলে আন্তর্জাতিক সংবাদমাধ্যম থেকে জানা যায়।

সেখানে তিনি খুদে শিশুদের বেশ আনন্দ দেন। এছাড়া তাদের সঙ্গে ওবামা সুন্দর একটা সময় কাটিয়েছেন বলে এমনই প্রকাশ পেয়েছে তার নিজের টুইটারে।

তিনি তাতে বলেছেন, আমি শুধু তোমাদের সবাইকে ধন্যবাদ জানাতে চাই। এছাড়া টুইটে পোস্ট করা একটি ভিডিওতে দেখা গেছে, শিশুরাও ওবামাকে অভিনন্দন জানাচ্ছেন।

টুইটে ওবামা আরও বলেন, আমরা আশ্চর্যজনকভাবে শিশু এবং তাদের পরিবারগুলোর সঙ্গে অনেক সুন্দর সময় কাটানোর সুযোগ পেয়েছি। দুই মেয়ের বাবা হয়ে আমি শুধু এটাই এখন চিন্তা করি।

যুক্তরাষ্ট্রের ৪৪তম (বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের আগের) প্রেসিডেন্ট বারাক ওবামা। তিনি এখনও ওয়াশিংটন ডিসিতেই থাকেন।

এদিকে, সংবাদমাধ্যম বলছে, গত বছরও বড়দিনের আগে সান্তাক্লজের বেশে ওয়াশিংটনের বয়েজ অ্যান্ড গার্লস ক্লাবে গিয়ে শিক্ষার্থীদের অবাক করে দিয়েছিলেন বারাক ওবামা।

গোটা বিশ্বে খ্রিষ্টান ধর্মাবলম্বী শিশুদের কাছে বিশেষ প্রিয় সান্তাক্লজ।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।