ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

দিল্লিতে ২ ‘সন্ত্রাসীর’ অনুপ্রবেশ, পুলিশের সতর্কতা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৮
দিল্লিতে ২ ‘সন্ত্রাসীর’ অনুপ্রবেশ, পুলিশের সতর্কতা সন্দেহভাজন দুই সন্ত্রাসী, ছবি: সংগৃহীত

ঢাকা: ভারতের দিল্লিতে সন্দেহভাজন দুই সন্ত্রাসীর সক্রিয় উপস্থিতি শনাক্ত করে সতর্কতা-নির্দেশনা জারি করেছে দেশটির পুলিশ। তারা ওই দুই সন্ত্রাসীকে ধরিয়ে দিতে লোকজনের কাছে আহ্বানও জানিয়েছে।

পুলিশের নির্দেশনাতে বলা হয়েছে, দাড়িওয়ালা দুই পুরুষের একটি ছবি ধরা পড়েছে। তাতে দেখা গেছে, তাদের পরনে কালো কুর্তা এবং মাথায় ধর্মীয় পাগড়ি।

এছাড়া ছবির ব্যাকগ্রাউন্ডে একটি রাস্তার দেয়ালে লেখা দেখা গেছে- তারা দিল্লি থেকে ৩৬০ কিলোমিটার এবং ফিরোজপুর থেকে ৯ কিলোমিটার দূরে অবস্থান করছেন।

দিল্লি পুলিশ বলছে, কেউ যদি তাদের চিহ্নিত করতে পারেন, তাহলে পুলিশকে জানানোর অনুরোধ রইলো। এর জন্য পাহাড়গঞ্জ থানায় যোগাযোগ করতে পারেন এই দুই নম্বরে- ০১১-২৩৫২০৭৮৭ এবং ০১১-২৩৫২৪৭৪।

ফিরোজপুর শহরটি হলো পাঞ্জাব রাজ্যের ভারত-পাকিস্তান সীমান্তে।

এদিকে, কাউন্টার ইন্টেলিজেন্স উইংয়ের একটি প্রস্তাব প্রকাশের পর গত সপ্তাহে পাঞ্জাব পুলিশকে সতর্ক করে দেওয়া হয়েছিল যে, জাইশ-ই-মোহাম্মদ সন্ত্রাসী গোষ্ঠীর ছয় থেকে সাতজন সদস্য পাঞ্জাব হয়ে দিল্লির দিকে যেতে পারেন।

বাংলাদেশ সময়: ১০০৪ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।