ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

কুখ্যাত যুদ্ধাপরাধী চৌধুরী মঈনুদ্দীনের আয়েশি দিনকাল-৩

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
কুখ্যাত যুদ্ধাপরাধী চৌধুরী মঈনুদ্দীনের আয়েশি দিনকাল-৩ চালচলনে সাজাপ্রাপ্ত যুদ্ধাপরাধী বা ‘ওয়ান্টেড’ আসামির কোনো আতঙ্ক বা সাবধানতার লেশমাত্র নেই চৌধুরী মঈনুদ্দীনের মুখে। ছবি: সংগৃহীত

এ বিষয়ে যুদ্ধাপরাধী চৌধুরী মঈনুদ্দীনের সঙ্গে কথা বললে তিনি ওই সাংবাদিকের কাছে দাবি করেন, ইন্টারপোলের নোটিশ জারির বিরুদ্ধে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বরাবর আপিল করেছেন তিনি।

এক্সক্লুসিভ এ প্রতিবেদনটি প্রকাশ করেছে দ্য সান। ট্যাবলয়েড দৈনিকটির সাংবাদিক ম্যাট উইকিনসন সাউথগেটের এক কানাগলিতে চৌধুরী মঈনুদ্দীনের বাড়ি খুঁজে তার চালচলন পর্যবেক্ষণের পর প্রতিবেদনটি তৈরি করেছেন।

 

ব্যাগ হাতে গাড়িতে উঠছেন মৃত্যুদণ্ডপ্রাপ্ত যুদ্ধাপরাধী চৌধুরী মঈনুদ্দীন।  ছবি: সংগৃহীত
উইকিনসন গিয়েছেন মঈনুদ্দীনের বাড়িতেও। সেখানে যুদ্ধাপরাধের দায় এবং সাজা নিয়ে আলাপ করলে বরাবরের মতোই মৃত্যুদণ্ডিত এই বদর নেতা বলেন, ‘সব অভিযোগই অনর্থক’।

এ ব্যাপারে মঈনুদ্দীনের এক পড়শীর সঙ্গে আলাপ করলে তিনি বেশ উদ্বেগ প্রকাশ করে বলেন, ‘এমন ভয়ঙ্কর অপরাধীকে ধরতে হয়তো ইন্টারপোল বা স্কটল্যান্ড ইয়ার্ডের আন্তরিকতার অভাব রয়েছে। ’

পড়ুন প্রথম অংশ>> কুখ্যাত যুদ্ধাপরাধী চৌধুরী মঈনুদ্দীনের আয়েশি দিনকাল-১
পড়ুন দ্বিতীয় অংশ>> কুখ্যাত যুদ্ধাপরাধী চৌধুরী মঈনুদ্দীনের আয়েশি দিনকাল-২

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad