ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

বার্লিন সন্দেহভাজন হামলাকারী গুলিতে নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬
বার্লিন সন্দেহভাজন হামলাকারী গুলিতে নিহত

জার্মানির বার্লিন শহরে জনাকীর্ণ বাজারে ট্রাক হামলাকারী আনিস আমরি ইটালিতে গুলিতে নিহত হয়েছেন বলে স্থানীয় একটি রিপোর্টের বরাত দিয়ে জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম।

ঢাকা: জার্মানির বার্লিন শহরে জনাকীর্ণ বাজারে ট্রাক হামলাকারী আনিস আমরি ইটালিতে গুলিতে নিহত হয়েছেন বলে স্থানীয় একটি রিপোর্টের বরাত দিয়ে জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম।

ইটালিয়ান সংবাদ সংস্থা আনসা জানিয়েছে, মিলানে গুলিতে যে ব্যক্তি নিহত হওয়ার খবর পাওয়া গেছে তিনি বার্লিন সন্দেহভাজন হামলাকারী তিউনিশিয়ান আনিস আমরি।

তবে প্রাথমিক বিষয়টির সত্যতা নিশ্চিত করা সম্ভব হয়নি।

গত সোমবার (১৯ ডিসেম্বর) রাতে ট্রাক হামলার ওই ঘটনার কয়েকঘণ্টা পর একটি মসজিদের সামনে তাকে দেখা যায়। যা ঘটনাস্থল থেকে মাত্র তিন কিলোমিটার দূরত্বে। এ সংক্রান্ত একটি ছবিও প্রকাশ করেছে জার্মানির সংবাদ সংস্থা আরবিবি।

এর আগে আনিস আমরিকে ধরার জন্য পর্যাপ্ত তথ্য চেয়ে এক লাখ ইউরো পুরস্কার ঘোষণা করে জার্মান সরকার। যে ট্রাকের মাধ্যমে হামলা চালানো হয় তার নিচে পাওয়া পরিচয়পত্র থেকে আমরির পরিচয় নিশ্চিত করে জার্মান পুলিশ।

সোমবার বাংলাদেশ সময় দিনগত রাত ৩টার দিকে বার্লিনের জনাকীর্ণ একটি বাজারে ওই ট্রাক হামলার ঘটনায় শেষ খবর পর্যন্ত ১২ জন নিহত ও প্রায় অর্ধশত মানুষ আহত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক এর সর্বশেষ