ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আষাঢ় ১৪২৯, ৩০ জুন ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

আন্তর্জাতিক

ডিসেম্বরেই বন্ধ হয়ে যাচ্ছে ‘ব্রেকিংনিউজ.কম’

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৬ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৬
ডিসেম্বরেই বন্ধ হয়ে যাচ্ছে ‘ব্রেকিংনিউজ.কম’

বন্ধ হয়ে যাচ্ছে তাৎক্ষণিক সংবাদ সরবরাহের জনপ্রিয় ওয়েবসাইট ব্রেকিংনিউজ.কম। ব্যবস্থাপনায় ‘স্বনির্ভর’ হতে না পারায় এটিকে বন্ধ করে দিচ্ছে মাতৃপ্রতিষ্ঠান এনবিসি।

ঢাকা: বন্ধ হয়ে যাচ্ছে তাৎক্ষণিক সংবাদ সরবরাহের জনপ্রিয় ওয়েবসাইট ব্রেকিংনিউজ.কম। ব্যবস্থাপনায় ‘স্বনির্ভর’ হতে না পারায় এটিকে বন্ধ করে দিচ্ছে মাতৃপ্রতিষ্ঠান এনবিসি।

যুক্তরাষ্ট্রের টেলিভিশন নেটওয়ার্ক এনবিসির পক্ষ থেকে বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) এ ঘোষণা দেওয়া হয়। আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো এ খবর প্রচার করেছে।

২০০৯ সাল থেকে যাত্রা করা ব্রেকিংনিউজ টুইটার, নিজস্ব অ্যাপ্লিকেশন ও ওয়েবসাইটের মাধ্যমে তাৎক্ষণিক সংবাদ-আগ্রহীদের তথ্য দিয়ে আসছে। কেবল হেডলাইনে দ্রুত সংবাদ দেওয়ায় এই ওয়েবসাইট সাংবাদিক, সরকারি কর্মী ও ব্যবসায়ীদের কাছে জনপ্রিয়।

এনবিসি জানায়, জনপ্রিয় হলেও ব্রেকিং নিউজ স্বনির্ভর হতে পারেনি। সে কারণে ২০ কর্মী দিয়ে চলতে থাকা এ ওয়েবসাইটটিকে ডিসেম্বরের শেষেই বন্ধ করে দেওয়া হচ্ছে।  

তবে সিয়াটল, ‍নিউইয়র্ক, লস অ্যাঞ্জেলেস, লন্ডন ও শিকাগোতে বসে কাজ করতে থাকা ওই ২০ কর্মীকে এনবিসির অন্য কোনো খাতে পদায়ন করা হবে বলেও জানিয়েছে এনবিসি।

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৬
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa