ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আন্তর্জাতিক

নিখোঁজ পাকিস্তান এয়ারলাইন্সের প্লেনটি ‘বিধ্বস্ত’

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৬
নিখোঁজ পাকিস্তান এয়ারলাইন্সের প্লেনটি ‘বিধ্বস্ত’

পাকিস্তান আন্তর্জাতিক এয়ারলাইন্সের (পিআইএ) নিখোঁজ প্লেনটি ‘বিধ্বস্ত’ হয়েছে বলে জানিয়েছে পুলিশ। অ্যাটোটাবাদের হাভেলিয়ায় প্লেনটি বিধ্বস্ত হয়েছে বলে জানানো হয়েছে।

ঢাকা: পাকিস্তান আন্তর্জাতিক এয়ারলাইন্সের (পিআইএ) নিখোঁজ প্লেনটি ‘বিধ্বস্ত’ হয়েছে বলে জানিয়েছে পুলিশ। অ্যাটোটাবাদের হাভেলিয়ায় প্লেনটি বিধ্বস্ত হয়েছে বলে জানানো হয়েছে।

তবে এ ঘটনায় আরোহীদের ভাগ্যে কী ঘটেছে সে বিষয়ে কিছু জানা যায়নি।

পাকিস্তানের সংবাদমাধ্যম ডন জানায়, ৪০ জনের বেশি আরোহী নিয়ে পিকে-৬৬১ ফ্লাইটটি স্থানীয় সময় বিকেল সাড়ে ৩টার দিকে চিত্রল থেকে উড্ডয়ন করে। ফ্লাইটির ইসলামাবাদে বেনজির ভুট্টো বিমানবন্দরে অবতরণের নির্ধারিত সময় ছিল ৪টা ৪০ মিনিট।

এদিকে ফ্লাইটটি নিখোঁজের বিষয় নিশ্চিত করেছে এয়ারলাইন্স কর্তৃপক্ষ। ডেনিয়াল গিলানি নামে এয়ারলাইন্সের এক কর্মকর্তা টুইটে লেখেন, পিআইএ এটিআর-৪২ এয়ারক্র্যাফটির হঠাৎ অ্যাবোটাবাদে কন্ট্রোল রুমের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

পাকিস্তানের প্রখ্যাত পপস্টার জুনায়েদ জামশেদ ওই ফ্লাইটের আরোহী ছিলেন বলে জানা গেছে।  এরইমধ্যে ঘটনাস্থলের উদ্দেশে উদ্ধারকারী দল পাঠানো হয়েছে।

**৪৬ আরোহী নিয়ে পাকিস্তান এয়ারলাইন্সের প্লেন নিখোঁজ

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।