ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

প্রেসিডেন্ট প্রণব মুখার্জির প্লেনে যান্ত্রিক ত্রুটি

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫২ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৬
প্রেসিডেন্ট প্রণব মুখার্জির প্লেনে যান্ত্রিক ত্রুটি

তামিলনাডুর মুখ্যমন্ত্রী জয়ললিতার অন্ত্যেষ্টিক্রিয়ায় যোগ দিতে দিল্লি থেকে চেন্নাই যাওয়ার পথে ভারতের প্রেসিডেন্ট প্রণব মুখার্জিকে বহনকারী প্লেনে যান্ত্রিক ত্রুটি দেখা দিয়েছে।

ঢাকা: তামিলনাডুর মুখ্যমন্ত্রী জয়ললিতার অন্ত্যেষ্টিক্রিয়ায় যোগ দিতে দিল্লি থেকে চেন্নাই যাওয়ার পথে ভারতের প্রেসিডেন্ট প্রণব মুখার্জিকে বহনকারী প্লেনে যান্ত্রিক ত্রুটি দেখা দিয়েছে। এজন্য প্রেসিডেন্টকে বহনকারী এয়ারফোর্সের ওই প্লেনটিকে আবার দিল্লি ফেরত আসতে হয়েছে।

মঙ্গলবার (০৬ ডিসেম্বর) সকালে চেন্নাই যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

বার্তা সংস্থা পিটিআই এর বরাত দিয়ে স্থানীয় সংবাদ মাধ্যমগুলো এ খবর প্রকাশ করেছে।

তামিলনাড়ু রাজ্যের মুখ্যমন্ত্রী এবং ‘আম্মা’ খ্যাত জনপ্রিয় নেত্রী জয়ললিতা (৬৮) সোমবার (০৫ ডিসেম্বর) স্থানীয় সময় দিনগত রাত ১১টা ৩০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

অ্যাপোলো হাসপাতাল কর্তৃপক্ষের বরাত দিয়ে বাংলাদেশ সময় মধ্যরাতে ভারতীয় সংবাদমাধ্যমগুলো এ খবর জানায়। গত প্রায় তিনমাস ধরে চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন জয়ললিতা।

হাসপাতাল কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানায়, আমাদের সর্বোচ্চ চেষ্টা থাকা সত্ত্বেও মুখ্যমন্ত্রীকে বাঁচানো সম্ভব হয়নি। তিনি (সোমবার) রাত সাড়ে ১১টায় না ফেরার দেশে চলে যান।  

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৬
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।