ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আন্তর্জাতিক

তুরস্কে ছাত্রাবাসে অগ্নিকাণ্ডে নিহত ১২, আহত ২২

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৩ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
তুরস্কে ছাত্রাবাসে অগ্নিকাণ্ডে নিহত ১২, আহত ২২

তুরস্কের দক্ষিণাঞ্চলের শহর আদানায় একটি স্কুল শিক্ষার্থীদের ছাত্রাবাসে অগ্নিকাণ্ডের ঘটনায় ১২ জন নিহত হয়েছে। নিহতদের মধ্যে বেশির ভাগই ছাত্রী।

ঢাকা: তুরস্কের দক্ষিণাঞ্চলের শহর আদানায় একটি স্কুল শিক্ষার্থীদের ছাত্রাবাসে অগ্নিকাণ্ডের ঘটনায় ১২ জন নিহত হয়েছে। নিহতদের মধ্যে বেশির ভাগই ছাত্রী।

এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ২২ জন। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) এ ঘটনা ঘটে বলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের বরাত দিয়ে বুধবার (৩০ নভেম্বর) স্থানীয় সংবাদমাধ্যমগুলোর খবরে বলা হয়। বৈদ্যুতিক ত্রুটির কারণে অগ্নিকাণ্ডে ঘটনাটি ঘটে।

কর্তৃপক্ষের বরাত দিয়ে সংবাদমাধ্যমগুলো জানায়, বৈদ্যুতিক ত্রুটির সঙ্গে-সঙ্গে শিক্ষার্থীদের আবাসস্থলে আগুন ছড়িয়ে পড়ে। আগুনের লেলিহান শিখার কারণে ঘরের দরজা দিয়ে বের হতে না পারায় অনেক শিক্ষার্থী জানালা দিলে ঝাঁপিয়ে পড়ে জীবন বাঁচানোর চেষ্টা করে।

আদানা অঞ্চলের গর্ভনর মাহমুদ ডিমিরটাস জানান, আগুনে আমরা ১২ জনকে হারিয়েছে। এদের মধ্যে ১১ জন স্কুল শিক্ষার্থী। আর একজন তাদের টউটর। এতে আহত হয়েছে অন্তত ২২ জন।

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬/ আপডেট: ১০২০ ঘণ্টা
টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।