ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

‘ট্রাম্পকে পছন্দ না হলে অন্য দেশে চলে যান’

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৩ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
‘ট্রাম্পকে পছন্দ না হলে অন্য দেশে চলে যান’

রিপাবলিকান পার্টির প্রার্থীর ডোনাল্ড ট্রাম্প যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পরপরই ট্রাম্পবিরোধী বিক্ষোভ সমাবেশ হয়েছে দেশটির বিভিন্ন স্থানে।

ঢাকা: রিপাবলিকান পার্টির প্রার্থীর ডোনাল্ড ট্রাম্প যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পরপরই ট্রাম্পবিরোধী বিক্ষোভ সমাবেশ হয়েছে দেশটির বিভিন্ন স্থানে।

ডেমোক্র্যাটিক দলের পরাজিত প্রার্থী হিলারি ক্লিনটনের সমর্থকদের মধ্যে সেই বিক্ষোভ আর অসন্তোষের রেশ কাটতে না কাটতেই যেন বোমা ফাটালেন দেশটির জন প্রিমোমো নামে এক জজ।

ট্রাম্পের বিরোধী ও সমালোচকদের হুঁশিয়ারি দিয়ে জজ জন প্রিমোমো বলেছেন, ‘যদি আপনি ডোনাল্ড ট্রাম্পকে পছন্দ না করতে পারনে, তাহলে অন্য দেশে চলে যান। ’

মঙ্গলবার (২২ নভেম্বর) আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো এ খবর জানায়। শুক্রবার টেক্সাস অঙ্গরাজ্যের স্যান অ্যান্টেনিও শহরে এক অনুষ্ঠানে সভাপতির ভাষণে তিনি এ কথা বলেন।

জন প্রিমোমো বলেন, ‘আমি আপনাকে নিশ্চিত করছি যে, আপনি তাকে (ট্রাম্প) ভোট দিয়েছেন অথবা দেননি। যদি আপনি যুক্তরাষ্ট্রের নাগরিক হয়ে থাকেন। তবে তিনি (ট্রাম্প) আপনার প্রেসিডেন্ট এবং তিনিই (ট্রাম্প) আপনার প্রেসিডেন্ট হবেন। যদি আপনি এটি মেনে নিতে না পারেন, তাহলে আপনার অন্য দেশে চলে যাওয়া উচিত। ’

বাংলাদেশ সময়: ১৩৫১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
টিআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।