ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

সুনন্দা পুস্কার হত্যা তদন্ত নিরপেক্ষ রাখার আহ্বান শশী থারুরের

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৬ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৫
সুনন্দা পুস্কার হত্যা তদন্ত নিরপেক্ষ রাখার আহ্বান শশী থারুরের

ঢাকা: সুনন্দা পুস্কার হত্যা মামলার তদন্ত রাজনৈতিক চাপমুক্ত থেকে নিরপেক্ষভাবে করতে হবে বলে মন্তব্য করেছেন প্রয়াত সুনন্দা পুস্কারের স্বামী কংগ্রেস নেতা শশী থারুর।

শনিবার ভারতের কেরালা অঙ্গরাজ্যের এক আয়ুর্বেদিক রিসোর্টে চিকিৎসার জন্য অবস্থানকালে তিনি এ কথা বলেন।



নিজেকে ‘বঞ্চিত স্বামী’ উল্লেখ করে শশী থারুর (৫৮) বলেন, তদন্তের বিষয়ে আমার নীরবতাকে ভিন্ন কোন খাতে প্রবাহিত করবেন না। জনসংশ্লিষ্ট এ বিষয়ে পুলিশি তদন্তে রাজনৈতিক প্রভাব বা সমাঝোতার কোন ছাপ না রাখার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান তিনি।

সপ্তাহের শুরুতে দিল্লি পুলিশের এক প্রতিবেদনে বলা হয়, এক বছর আগে হোটেলে রুমে পাওয়া সুনন্দা পুস্কারের (৫১) মৃতদেহ দেখে ধারণা করা হয়েছিল তিনি আত্মহত্যা করেছেন। তবে দিল্লির পুলিশ কমিশনার তার প্রতিবেদনে জানান আত্মহত্যা নয় বিষপানে নিহত হয়েছেন সুনন্দা পুস্কার।

কিন্তু প্রতিবেদনে সন্দেহভাজন কারো নাম উল্লেখ করা হয়নি।

দুদিন আগে শশী থারুর দিল্লি পুলিশ কমিশনারের কাছে পাঠানো এক পত্রে অভিযোগ করেন পুলিশ তার গৃহকর্মীকে জিজ্ঞাসাবাদের সময় নির্যাতন করেছে। তিনি ও তার গৃহকর্মী মিলে সুনন্দা পুস্কারকে হত্যা করেছেন এ ধরনের তথ্য পুলিশ বের করতে চাচ্ছে।

বাংলাদেশ সময়: ২২৫৭ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।